লঞ্চের আগে ভিডিওতে 12 ইঞ্চি রেটিনা ম্যাকবুক আনবক্সড

June 28, 2023 0 By pkdv

নতুন 12 ইঞ্চি রেটিনা ম্যাকবুকের প্রথম আনবক্সিং ভিডিওটি বেরিয়েছে, মার্চ থেকে অ্যাপলের মিডিয়া ইভেন্টের বাইরের নোটবুকটি আমাদের ভাল চেহারা দিয়েছে। আরও তথ্য এবং ভিডিওর জন্য লাফের দিকে যান।

12 ইঞ্চি ম্যাকবুকটি কিছুক্ষণের জন্য গুজব ছড়িয়ে পড়েছিল এবং এটি অনুমান করা হয়েছিল যে অ্যাপল কেবল অন্য একটি নোটবুকটি ছুঁড়ে ফেলবে না, তবে মেশিনটিকে একটি রেটিনা ডিসপ্লে অন্তর্ভুক্ত করার সাথে একটি বড় নকশা ওভারহল দেবে। এবং এটিই আমরা অ্যাপল থেকে ‘স্প্রিং ফরোয়ার্ড’ ইভেন্টে পেয়েছি। আজ প্রকাশিত আনবক্সিং ভিডিওটি আগ্রহী ব্যবহারকারীদের নতুন নোটবুকটি কারও হাতে কতটা স্নিগ্ধ এবং কমপ্যাক্ট রয়েছে তা সত্যই প্রশংসা করার সুযোগ দেয়, যেখানে অ্যাপলের ইভেন্টে প্রকাশটি সত্যিকারের যথেষ্ট অনুভূতি দেয়নি।

ভিডিওটি টিনহটি.ভিএন নামে ভিয়েতনামী সাইট থেকে এসেছে, যিনি এই মাসে 10 এপ্রিলের আনুষ্ঠানিক প্রবর্তনের তারিখের আগে কোনওভাবে একেবারে নতুন রৌপ্য ইউনিটে হাত পেতে সক্ষম হন। আপনি ভিডিও থেকে খুব বেশি কিছু পেতে পারেন না-যদি না আপনি ভিয়েতনামী কথা না বলেন-এটি এখনও আপনাকে নতুন ম্যাকবুকের একটি আপ-ক্লোজ চেহারা দেয় এবং বাক্সের বিষয়বস্তুগুলিতেও একটি ভাল চেহারা দেয়।

ইউএসবি-সি পোর্টটি তাত্ক্ষণিকভাবে পাশের ফ্লাশযুক্ত ধাতব পৃষ্ঠের পাশাপাশি দৃশ্যমান এবং আপনি এই জিনিসটিতে সত্যিই কতটা পাতলা ভিডিওতে আশ্চর্য হতে পারেন না তবে আপনি সাহায্য করতে পারবেন না, আমরা এটির উপর আমাদের হাত পেতে চুলকানি করছি খুব শীঘ্রই এটি খুচরা তাকগুলিতে আঘাত করে। আপনি যে আরও বেশি সামগ্রীতে কাজ করছেন তার জায়গা দিয়ে বর্তমান নোটবুকের মান অনুসারে স্ক্রিনের চারপাশের বেজেলগুলি ন্যূনতম।

আমরা পাশাপাশি প্রান্ত থেকে প্রান্ত কীবোর্ডে ভাল নজর পেয়েছি এবং এটি চটজলদি দেখায়, আমরা এর ব্যবহারিকতা সম্পর্কে খুব বেশি নিশ্চিত নই, বিশেষত টাইপ করার সময়, তবে খেজুরটি বিশ্রামের জন্য পর্যাপ্ত জায়গা সহ এটি কেবল নিতে পারে কিছুটা অভ্যস্ত হয়ে উঠছে এবং আর নেই। এই নোটবুকের ট্র্যাকপ্যাডে নতুন ফোর্স টাচ প্রযুক্তিও রয়েছে যার অর্থ এটি এখন বিভিন্ন ধরণের চাপ ইনপুট নিবন্ধন করতে সক্ষম, অঙ্কন ট্যাবলেটের মতো কিছু।

(উত্স: tinhte.vn [গুগল অনুবাদ])

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

12 ইঞ্চি রেটিনা ম্যাকবুক ঘোষণা করেছে: চশমা, মূল্য, প্রকাশের তারিখ

আপনি টুইটারে আমাদের অনুসরণ করতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করুন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সর্বশেষতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।