রুট গ্যালাক্সি এস 7 (এসএম-জি 930/এফ/এফডি) পাশাপাশি এস 7 এজ (এসএম-জি 935/এফ/এফডি) এক ক্লিকে

June 23, 2023 0 By pkdv

আপনি যদি সম্প্রতি স্যামসুং গ্যালাক্সি এস 7 বা এস 7 প্রান্তটি কিনে থাকেন তবে আপনি যদি পারেন ফোনটি রুট করার জন্য আপনার পছন্দগুলি দেখুন। এটি সেই বিষয়গুলির মধ্যে একটি যা আপনার বিবেচনা করা উচিত, তবে অগত্যা অবলম্বন করে না। আপনার গ্যালাক্সি এস 7 বা এস 7 এজকে দ্রুত পদ্ধতিতে রুট করতে আপনাকে সহায়তা করতে, আমাদের কাছে একটি সামান্য টিউটোরিয়াল রয়েছে।

অ্যান্ড্রয়েড সম্পর্কে যদি একটি জিনিস থাকে যা দুর্দান্ত হয় তবে এটি গুগল আপনাকে সরবরাহ করে নমনীয়তা। আপনি আপনার স্মার্টফোনটিকে রুট করার পাশাপাশি এটি আপনার হৃদয়ের সামগ্রীতে ব্যক্তিগতকৃত করে সম্পূর্ণরূপে তৈরি করতে পারেন। যখন আপনি মূলে রয়েছেন, আপনি ব্লাটওয়্যারটি মুছে ফেলার পাশাপাশি আপনার গ্যালাক্সি এস 7 ফ্রি আপ রিসোর্সগুলির কারণে আরও ভাল পারফর্ম করতে শুরু করতে পারেন। এগুলি ছাড়াও, আপনি একইভাবে আপনার গ্যালাক্সি এস 7 অভিজ্ঞতা উন্নত করতে মোডগুলির পাশাপাশি কাস্টম কার্নেলগুলি সেট আপ করতে পারেন।

রুট গ্যালাক্সি এস 7 পাশাপাশি অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো আপডেটে এস 7 এজ

অ্যান্ড্রয়েড 6.0.1 এ আপনার গ্যালাক্সি এস 7 বা গ্যালাক্সি এস 7 প্রান্তটি রুট করার জন্য বেশ কয়েকটি পদ্ধতি রয়েছে। আজকের কীভাবে, আমরা গ্যালাক্সি এস 7 (এজ) রুট করার জন্য তিনটি সর্বাধিক ব্যবহৃত পদ্ধতি সম্পর্কে কথা বলতে যাচ্ছি। আপনি একক ক্লিকের সাহায্যে আপনার গ্যালাক্সি এস 7 রুট করতে পারেন। বলা হচ্ছে, পাশাপাশি আরও জটিল মূল কৌশলগুলিও দেওয়া হয়েছে। নীচে উল্লিখিত কৌশলগুলি সহজ পাশাপাশি দ্রুত।

সিএফ-অটো-রুট

সিএফ-অটো-রুট চেইনফায়ার দ্বারা প্রতিষ্ঠিত, অত্যন্ত বিশিষ্ট সুপারসুর পাশাপাশি অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির নির্মাতা। এটি ডিভাইসগুলি রুট করার জন্য আশেপাশের অন্যতম বিশ্বস্ত পদ্ধতি। সিএফ-অটো-রুট একইভাবে সুপারসু অন্তর্ভুক্ত করে, যা বেশিরভাগ মূল অ্যাপ্লিকেশনগুলির সাথে অত্যন্ত নির্ভরযোগ্যভাবে কাজ করে। চেইনফায়ার একইভাবে ক্রমাগত এটি ফিক্সগুলির পাশাপাশি উন্নতিগুলির সাথে আপডেট করে, যাতে আপনি নিশ্চিত হন যে সুপারসু তারিখের মতোই থাকবে।

আপনার ডিভাইসের জন্য উপযুক্ত ডেটা ডাউনলোড করতে এই সিএফ-অটো-রুট পৃষ্ঠায় যান। গ্যালাক্সি এস 7 এর পাশাপাশি গ্যালাক্সি এস 7 এজের প্রচুর প্রকরণ রয়েছে, তাই আমরা আপনাকে সহায়তা করার জন্য তাদের তালিকাভুক্ত করছি। আপনার ভেরিয়েন্টের নকশা সংখ্যার জন্য বিভাগ সম্পর্কে আপনি সেটিংস -> বিভাগে পরিদর্শন করেছেন তা নিশ্চিত করুন।

গ্যালাক্সি এস 7

এসএম-জি 930

এসএম-জি 930 এফ

এসএম-জি 930 এফডি

গ্যালাক্সি এস 7 এজ

এসএম-জি 935

এসএম-জি 935 এফ

এসএম-জি 935 এফডি

কিংরুট

একক ক্লিকের সাহায্যে আপনার গ্যালাক্সি এস 7 কে রুট করার দ্বিতীয় সর্বাধিক বিশিষ্ট পদ্ধতিটি হ’ল কিংরুট। আপনি যদি সিএফ-অটো-রুট ব্যবহার করতে চান তবে আপনার ব্যবহার করতে পারেন এমন একটি কম্পিউটার থাকতে হবে। যাইহোক, কিংরুটের কোনও ধরণের কম্পিউটারের প্রয়োজন নেই পাশাপাশি গ্যালাক্সি এস 7 পাশাপাশি গ্যালাক্সি এস 7 এজ উভয়ই কাজ করে।

আপনাকে যা করতে হবে তা হ’ল এখান থেকে কিংরুটের সর্বশেষতম সংস্করণটি ডাউনলোড করা। এটি একটি এপিকে ফাইল, সুতরাং আপনাকে এটি আপনার গ্যালাক্সি এস 7 বা এস 7 প্রান্তে সেট আপ করতে হবে। সেটিংসে যান -> সুরক্ষা পাশাপাশি “অজানা উত্স থেকে ইনস্টলেশন” অনুমতি দিন। অ্যাপ্লিকেশনটি ইনস্টল করার সাথে সাথে খুলুন পাশাপাশি মূল বোতামে আলতো চাপুন। এর মত সহজ.

অতিরিক্তভাবে, কিংরুট একইভাবে একটি ডেস্কটপ উইন্ডোজ ইউটিলিটি অন্তর্ভুক্ত করে।

কিংো রুট

যদি কিংরুট আপনার পক্ষে কাজ না করে বা কোনও কারণে আপনি অন্য বিকল্পগুলির দিকে নজর দিতে চান তবে আপনি কিংো রুট চেষ্টা করতে পারেন। কিংরুটের মতোই কিংও রুট আপনাকে ফোন ছাড়াও আপনার পিসি উভয়কেই ব্যবহার করে রুট করতে দেবে। আপনি ডেস্কটপ ইউটিলিটি (উইন্ডোজ) ব্যবহার করতে পারেন বা কেবল আপনার ফোনে অ্যাপটি সেট আপ করতে পারেন।

উভয় ক্ষেত্রেই এটি সিএফ-অটো-রুটের পাশাপাশি কিংরুটের মতো এক-ক্লিক মূল সমাধান।

আপনি যদি গ্যালাক্সি এস 7 বা গ্যালাক্সি এস 7 প্রান্তটি রুট করার সাথে কোনও ধরণের সমস্যার মধ্যে পড়ে থাকেন তবে আমাদের বুঝতে দিন।