অ্যাপল সিইও টিম কুক আইওয়াচ -এ ইঙ্গিত করেছেন, আইওএস 8

September 5, 2023 0 By pkdv

এ ভয়েস মেসেজিং গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য দাবি করেছেন এটি আইওয়াচ, আইওয়াচ, আইওয়াচ আইডিয়াল নাও, এবং যখন ইউবিএস বিশ্লেষক স্টিভেন মিলুনোভিচ অ্যাপল সিইও টিম কুককে ধরে রাখতে সক্ষম হন, এটি ছিল পরবর্তীকাল ভয়েস মেসেজিংয়ের পক্ষে প্রমাণিত যা বিশ্লেষককে বিশ্বাস করতে পরিচালিত করেছে যে এটি অঘোষিত তবে উচ্চ প্রত্যাশিত অ্যাপল স্মার্টওয়াচের জন্য এটি একটি প্রধান বৈশিষ্ট্য হতে পারে।

বৈঠক চলাকালীন, টিম কুক স্পষ্টতই লিরিক্যাল মোম করেছিলেন যে কীভাবে চীনারা পাঠ্যের সমন্বয়ে সংক্ষিপ্ত ভয়েস বার্তা প্রেরণ করতে পছন্দ করে এবং ফলস্বরূপ, আইওএস 8 স্টক বার্তা অ্যাপ্লিকেশনটিতে এই জাতীয় বৈশিষ্ট্য আদর্শকে অন্তর্ভুক্ত করতে প্রস্তুত। ফেসবুকের পছন্দগুলি ইতিমধ্যে তার নিজস্ব ফেসবুক ম্যাসেঞ্জার অ্যাপে অনুরূপ কার্যকারিতা যুক্ত করতে ছুটে চলেছে, ভয়েস বার্তাগুলি বছরের অন্যতম সেরা বৈশিষ্ট্য হিসাবে সেট করা হয়েছে। এটিই মিলুনোভিচকে এই সিদ্ধান্তে নিয়ে যায় যে যে কোনও আইওয়াচ সম্ভবত অনুরূপ ফাংশন বৈশিষ্ট্যযুক্ত করবে।

আইওয়াচটি আপনি কোন গুজবের প্রতি মনোযোগ দিতে চান তার উপর নির্ভর করে বিভিন্ন ধরণের ফর্মে আসতে পারে তবে সন্দেহের বিষয় বলে মনে হয় না যে ছোট পর্দাটি ডিভাইসে টাইপ করা অসম্ভব। ফলস্বরূপ, সিরি ব্যবহার করে ভয়েস ডিক্টেশন আইওয়াচের জন্য একটি গুরুত্বপূর্ণ সংযোজন হবে তবে টিম কুকের মন্তব্যগুলি যদি বিবেচনায় নেওয়া হয় তবে আইওয়াচ স্ট্যান্ডার্ড ডিক্টেশনের পরিবর্তে সংক্ষিপ্ত ভয়েস বার্তাগুলির পক্ষে হতে পারে। তবুও, আমরা নিশ্চিত নই যে কোনও ব্যক্তি তাদের কব্জিতে কথা বলতে চাইবে এমনকি যদি এটি একটি সংক্ষিপ্ত বার্তার জন্য হয়।

মজার বিষয় হল, ভয়েস মেসেজিংয়ে কুকের নতুন ফোকাসটি চীনা বাজারের জন্য একটি ক্রিয়া বলে মনে হচ্ছে, এটি বর্তমানে অ্যাপল বিজয়ী হওয়ার জন্য তার সবচেয়ে জঘন্য কাজ করছে। এমনকি বৈশিষ্ট্যটি চীনের বাইরে না নিলেও, সেখানে তরঙ্গ তৈরি করা কোনও সন্দেহ নেই যে অ্যাপলকে বাজারের নিখুঁত আকারের জন্য এই উদ্যোগটিকে সাফল্য হিসাবে দেখবে।

অ্যাপলের গুজবযুক্ত আইওয়াচ এই বছরের অক্টোবরের দিকে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে, যদিও এটি এই মুহুর্তে পেরেক দেওয়া থেকে অনেক দূরে। এবং এটিও গুঞ্জন রয়েছে যে ডিভাইসটি বিভিন্ন স্বাস্থ্য স্থানগুলি পর্যবেক্ষণের জন্য সেন্সরগুলির আধিক্য নিয়ে আসবে।

উপভোগটি আসল কিনা তা কেবল সময়ই বলবে।

(উত্স: ভাগ্য)

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

অ্যাপল আইওয়াচ স্ক্রিন আকার, বৈশিষ্ট্য এবং লঞ্চের তারিখ নতুন প্রতিবেদনে প্রকাশিত

আপনি টুইটারে আমাদের অনুসরণ করতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করুন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সমস্ত বর্তমানের উপর নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।