ম্যাক ওএস এক্স ম্যাভেরিক্স 10.9.3 ডাউনলোড প্রকাশিত হয়েছে, এখানে নতুন কী রয়েছে

July 20, 2023 0 By pkdv

অ্যাপল আজ ওএস এক্স ম্যাভেরিক 10.9.3 প্রকাশ করেছে, যথেষ্ট পরিমাণে বিকাশকারী পরীক্ষার পরে। বিল্ড নম্বর 13 ডি 61 দেওয়া হয়েছে, এটি এখন ম্যাক অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে প্রস্তুত এবং আপনি বিরতির ঠিক পরে এই প্রকাশের সমস্ত মূল বিবরণটি ধরতে পারেন।

অ্যাপলের ওয়ার্ল্ডওয়াইড ডেভেলপারস কনফারেন্স (ডাব্লুডাব্লুডিসি) নিকটে, আমরা দৃ strongly ়ভাবে প্রত্যাশা করছি যে এটি ম্যাভেরিক্স 10.9.x. এর সর্বশেষ জনসাধারণের প্রকাশের একটি হবে given আমরা এখনও হিসাবে জানি না যে পরবর্তী সংস্করণটির নাম কী হবে – এটি সম্ভবত এটি সম্ভবত ক্যালিফোর্নিয়া থিম অনুসরণ করবে – তবে আমাদের যে ধরণের পরিবর্তনগুলি অন্তর্ভুক্ত করা হবে সে সম্পর্কে আমাদের কাছে একটি ক্লু রয়েছে।

গত বছর আইওএস 7 -তে উল্লেখযোগ্য আপডেটের পরে, যা দেখতে পেয়েছিল কাপার্টিনোর মোবাইল ওএস একটি সম্পূর্ণ পুনরায় নকশা পেয়েছে, এটি দৃ strongly ়ভাবে সন্দেহ করা হয়েছে যে ওএস এক্সের পরবর্তী প্রধান প্রকাশটি অনুসরণ করবে। সর্বোপরি, অ্যাপলকে যতটা সম্ভব ইউনিফর্ম রাখার জন্য খ্যাতিযুক্ত, এবং আরও বেশ কয়েকটি বর্ধনের সাথে পাইপলাইনে রয়েছে বলেও বলা হয়েছে, ম্যাক সফ্টওয়্যার সম্পর্কিত যতদূর পরবর্তী কী আছে তা আমরা দেখতে আগ্রহী।

ডাব্লুডাব্লুডিসিতে পূর্বোক্ত হিসাবে সমস্ত প্রকাশিত হবে, যা জুনের শুরুতে শুরু হয়। ওএস এক্স 10.10 এর পাশাপাশি অ্যাপলও আইওএস 8 থেকে মোড়কগুলি সরিয়ে নেবে বলে আশা করা হচ্ছে এবং প্রচুর দুর্দান্ত বৈশিষ্ট্য সহ আইফোন, আইপ্যাড এবং আইপড টাচ ব্যবহারকারীদের জন্য অফিংয়ে রয়েছে বলে বার্ষিক ইভেন্টটি সবচেয়ে স্মরণীয় মধ্যে রয়েছে বলে মনে হচ্ছে সাম্প্রতিক বছরগুলোতে.

আপাতত, যদিও এটি সমস্ত ওএস এক্স 10.9.3 সম্পর্কে, যা সামঞ্জস্যপূর্ণ মেশিনে যারা এখনই ডাউনলোড করতে পারে। পাশাপাশি অল-নিউ 2013 ম্যাক প্রো (ভাবুন: ট্র্যাশ ক্যান) এবং 15 ইঞ্চি রেটিনা ম্যাকবুক প্রো-তে বর্ধিত 4 কে সমর্থনকে চাপ দেওয়া। আপনি এখন ইউএসবি এর মাধ্যমে ওএস এক্স এবং আইওএস ডিভাইসের মধ্যে আপনার পরিচিতি / ক্যালেন্ডারগুলি আরও ভালভাবে সিঙ্ক করতে পারেন এবং আরও নির্ভরযোগ্য ভিপিএন সংযোগের সাথে এটি এমন এক ধরণের ইনক্রিমেন্টাল আপডেট যা আপনি মিস করতে চাইবেন না।

আপডেটের সম্পূর্ণ চেঞ্জলগটি নিম্নরূপ:

ওএস এক্স ম্যাভেরিক্স 10.9.3 আপডেট সমস্ত ম্যাভেরিক্স ব্যবহারকারীদের জন্য প্রস্তাবিত। এটি আপনার ম্যাকের স্থায়িত্ব, সামঞ্জস্যতা এবং সুরক্ষা উন্নত করে।
এই আপডেট:
-15 ইঞ্চি রেটিনা ডিসপ্লে (2013 এর শেষের দিকে) সহ ম্যাক প্রো (2013 এর শেষের দিকে) এবং ম্যাকবুক প্রো-তে 4K ডিসপ্লে সমর্থন উন্নত করে
– একটি ইউএসবি সংযোগ ব্যবহার করে ম্যাক এবং আইওএস ডিভাইসের মধ্যে পরিচিতি এবং ক্যালেন্ডারগুলির সিঙ্ক করার ক্ষমতা যুক্ত করে
– আইপিএসইসি ব্যবহার করে ভিপিএন সংযোগগুলির নির্ভরযোগ্যতা উন্নত করে
– সাফারি 7.0.3 অন্তর্ভুক্ত

পূর্বোক্তগুলির পাশাপাশি, বাগ ফিক্স এবং পারফরম্যান্স বর্ধনের সাধারণ স্পেটও রয়েছে এবং আপনার ম্যাকটি ম্যাভেরিক্স-প্রস্তুত, আপনি এখন ম্যাক অ্যাপ স্টোর থেকে এই আপডেটটি বেছে নিতে পারেন।

আপনি টুইটারে আমাদের অনুসরণ করতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করুন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সর্বশেষতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।