অ্যাপলের নতুন এম 1 আইপ্যাড প্রো 5 জি

September 2, 2023 0 By pkdv

এর বেশি আইপ্যাডোস আপডেটগুলি ডাউনলোড করতে পারে অ্যাপলের নতুন এম 1-চালিত আইপ্যাড প্রো এখন কয়েক দিন ধরে বিক্রি হয়েছে পাশাপাশি ব্যবসায়টি একটি সমর্থন ফাইল আপডেট করেছে যা লোকেরা কখন পরিচালনা করে তা নিয়ে আলোচনা করে 5 জি ব্যবহৃত হয়, পাশাপাশি ঠিক কত ডেটা দ্বারা।

সেই নতুন সমর্থন নথি অনুসারে, একটি 5 জি-সক্ষম এম 1 আইপ্যাড প্রো ওয়াইফাইয়ের সাথে লিঙ্ক না করে পুরো আইপ্যাডো আপডেটগুলি ডাউনলোড করতে পারে।

সমর্থন ফাইলটি আলোচনা করেছে যে নতুন 12.9-ইঞ্চি পাশাপাশি 11 ইঞ্চি এম 1 আইপ্যাড প্রো সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন আপডেটগুলি ডাউনলোড করার পাশাপাশি উচ্চ-সংজ্ঞা অ্যাপল টিভি উপাদানগুলি দেখার সহ বিভিন্ন কাজের জন্য সেলুলার ডেটা ব্যবহার করতে পারে।

“এর মধ্যে রয়েছে উচ্চমানের ফেসটাইম, অ্যাপল টিভিতে উচ্চ-সংজ্ঞাযুক্ত উপাদান, অ্যাপল মিউজিক টিউনগুলির পাশাপাশি ভিডিওগুলির পাশাপাশি সেলুলারকে আইপ্যাডোস আপডেট। এই সেটিংটি একইভাবে তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশনগুলিকে উন্নত অভিজ্ঞতার জন্য আরও অনেক সেলুলার ডেটা ব্যবহার করতে সক্ষম করে। এটি আপনার ক্যারিয়ারের উপর নির্ভর করে কিছু সীমাহীন ডেটা পরিকল্পনা সহ ডিফল্ট সেটিংস। এই সেটিংটি অনেক বেশি সেলুলার ডেটা ব্যবহার করে। ”

এর ডিফল্ট অবস্থায়, একটি আইপ্যাড প্রো এগুলির কোনও ধরণের ঘটতে সক্ষম করবে না, তবে ব্যক্তিরা ডেটা মোড সেটিংসের মধ্যে “5 জি -তে আরও বেশি ডেটা মঞ্জুরি দেওয়ার জন্য” বেছে নিতে পারেন তাদের পছন্দ করা উচিত। সীমাবদ্ধ ডেটা ক্যাপগুলি সহ অ্যামোক চালানো থেকে কিছু অ্যাপ্লিকেশন এড়িয়ে যাওয়া ব্যক্তিদের কম ডেটা মোড বিকল্পের অ্যাক্সেস পেতে থাকবে।

অ্যাপলের নতুন আইপ্যাড প্রো এম 1 চিপটি ব্যবহার করার পাশাপাশি এটি ইতিমধ্যে খুব দ্রুত প্রমাণিত হয়েছে, প্রারম্ভিক গ্রহণকারীদের মধ্যে মার্জিত নতুন মিনি-নেতৃত্বাধীন স্ক্রিনটি একইভাবে বিশিষ্ট।

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

ডাউনলোড: আইওএস 14.5.1 আইপিএসডাব্লু লিঙ্কগুলি, ওটিএ প্রোফাইল ডেটা একসাথে আইপ্যাডোস 14.5.1 প্রকাশিত

জেলব্রেক আইওএস 14.5.1 চেকরা 1 এন ব্যবহার করে, এখানে কীভাবে [গাইড]

আইওএস 14.5.1 পাশাপাশি আইপ্যাডোস 14.5.1 [টিউটোরিয়াল] কীভাবে ডাউনগ্রেড করবেন

দরিদ্র আইওএস 14 ব্যাটারি লাইফ ড্রেন কীভাবে মেরামত করবেন [গাইড]

আপনার গাড়ীতে সহজেই ওয়্যারলেস অ্যাপল কারপ্লেতে ফ্যাক্টরি ওয়্যার্ড অ্যাপল কারপ্লে রূপান্তর করুন, কীভাবে এখানে

আইফোন 12 / প্রো স্ক্রিন প্রটেক্টর টেম্পার্ড গ্লাস সহ: ঠিক এখানে খুব ভাল

সেরা আইফোন 12, 12 স্লিম, ওয়ালেট, আল্ট্রা-পাতলা ডিজাইনের সাথে প্রো পরিস্থিতি? ঠিক এখানে আমাদের শীর্ষ বাছাই [তালিকা]

সেরা আইফোন 12 ছোট স্ক্রিন প্রটেক্টর: এখানে একটি তালিকা মূল্যবান চেকিন

সেরা আইফোন 12 প্রো ম্যাক্স স্ক্রিন প্রটেক্টর: ঠিক এখানে চেকিংয়ের জন্য একটি তালিকা রয়েছে

অ্যাপল ভিউ ইসিজি অ্যাপ হ্যাক: জেলব্রেক ছাড়াই সিরিজ 5 এবং 4 এ আমাদের বাইরে অসমর্থিত দেশে অনুমতি দিন

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের সাথে মেনে চলতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল, পাশাপাশি ওয়েব থেকে সাম্প্রতিকতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠা পছন্দ করতে পারেন।