চিপের পাশাপাশি তার ক্যাবলগুলির বিটগুলির সাথে পিনকে পরাজিত করে

April 30, 2022 0 By pkdv

আমেরিকানরা বিশ্বের বাকিদের দ্বারা উপহাস করা হয় এমন অনেক পদ্ধতির মধ্যে একটি হল যে তাদের কাছে তাদের ক্রেডিট ইতিহাস কার্ডগুলিতে পিন নেই; মার্কিন ক্রেডিট ইতিহাস কার্ড ব্যবসা সারা দেশে লক্ষ লক্ষ পিওএস টার্মিনালে আনতে অলস হয়ে গেছে। স্থানান্তরটি সম্পূর্ণ না হওয়া পর্যন্ত শিফটটি সহজ নয়, মেশিনগুলি উভয় চৌম্বক ফিতে পাশাপাশি চিপের পাশাপাশি পিন গ্রহণ করতে হবে।

এই গ্যাজেটটি চিপের পাশাপাশি পিন, বেতারভাবে নিষ্ক্রিয় করতে পারে, ম্যাগস্ট্রিপের ডাউনগ্রেডকে বাধ্য করে। [সামি কামকার] তার এএমএক্স কার্ডের চৌম্বকীয় স্ট্রিপের উপর বাইনারি নিদর্শনগুলি পরীক্ষা করার জন্য ম্যাগ্পোফ তৈরি করেছিলেন, পাশাপাশি প্রক্রিয়াটিতে একইভাবে একটি গ্যাজেট তৈরি করেছিলেন যা ড্রাইভার লাইসেন্স, হোটেল স্পেস কী, পাশাপাশি গাড়ী পার্কিং মিটারের সাথে কাজ করে।

Magspoof জন্য ইলেকট্রনিক্স অবিশ্বাস্যভাবে সহজ। প্রোগ্রামের জন্য একটি ছোট মাইক্রোকন্ট্রোলারটি এই বিল্ডের পাশাপাশি ম্যাগস্কোফের জন্য প্রয়োজনীয়, [সামি] ‘বৃহত্তর’ সংস্করণ (এখনও একটি ইঞ্চি বর্গক্ষেত্রের চেয়েও কম) এর জন্য Attiny85 ব্যবহার করেছিলেন। একটি ছোট, ক্রেডিট ইতিহাস কার্ড আকারের সংস্করণ একটি attiny10 ব্যবহার করে। Schematic বাকি একটি এইচ-সেতু পাশাপাশি চুম্বক তারের একটি কুণ্ডলী – একটি soldering লোহা সঙ্গে কিছু perfboard একসঙ্গে রাখা সহজ যথেষ্ট যথেষ্ট।
এইচ-ব্রিজের পাশাপাশি তারের কুণ্ডলীকে শক্ত করে তুলতে, ম্যাগস্কুও একটি ক্রেডিট ইতিহাস কার্ডের সোয়াইপটিকে উৎসাহিত করে – এটি একটি অত্যন্ত চৌম্বকীয় ক্ষেত্রগুলি অত্যন্ত নির্দিষ্ট প্যাটার্নে বিপরীত দিকে অগ্রসর হয়। যেহেতু কোনও ধরণের ক্রেডিট ইতিহাস কার্ডের চৌম্বকীয় প্যাটার্নটি দ্রুত পড়তে পারে, সেইসাথে [সামি] দেখায় যে এটি কোনও মরিচা এবং পাশাপাশি নগ্ন চোখের সাথে এটি সম্ভব, এটি কিছু ইলেকট্রনিক্স তৈরি করে একটি কার্ড ক্লোন করার একটি সহজ বিষয় ।

[সামি] সেখানে থামল না, যদিও। কার্ডটি একটি চিপ অনবোর্ডের সাথে নির্দিষ্ট করে এমন বিটগুলি বন্ধ করে দিয়ে, তার গ্যাজেটটি চিপের পাশাপাশি পিন সুরক্ষাটি বাইপাস করতে পারে। আপনি যদি একটি চুম্বকীয় সুই দিয়ে অত্যন্ত সতর্ক হন তবে আপনি কোনও ধরণের ক্রেডিট ইতিহাস কার্ডে চিপের পাশাপাশি পিন সুরক্ষাটি অক্ষম করতে পারেন। [সামি] এর গ্যাজেটটি ডিজাইনারত্বের ডিগ্রী প্রয়োজন হয় না – তিনি শুধু Magspoof এর জন্য ফার্মওয়্যারটিতে একটি বিট ফ্লিপ করতে পারেন। এটি সমস্ত উজ্জ্বল কাজ, পাশাপাশি চিপের জন্য কোডটি পিন পরাজয়ের জন্য কোডটি রেপোতে অন্তর্ভুক্ত করা হয় না, এমন নথিপত্রগুলি যা ঠিক করা যেতে পারে তা প্রদর্শন করে।

[সামি] এর আবেদন অত্যন্ত সুগন্ধি, তবে এটি দৈত্যের কাঁধে দাঁড়িয়ে আছে। বিশেষ করে, আমরা আগে অনুরূপ গ্যাজেটগুলি আচ্ছাদিত করেছি (এখানে পাশাপাশি এখানে, উদাহরণস্বরূপ, এই হ্যাকের জন্য যা যা করতে হবে তা চিপ-এবং-পিন-ডাউনগ্রেড অ্যাসলেট ব্যতীত [গণনা জিরো] আচ্ছাদিত করা হয়েছে ‘এর ঐতিহ্যগত 1992 “একটি ফ্লক্স বিপরীত জীবনের একটি দিন”।

ধন্যবাদ [Toru] এই পাঠানোর জন্য [SAMY] এর ভিডিও নিচে দেওয়া হয়।