ভাঁজ ভর প্রভাব পিস্তল!

December 13, 2022 0 By pkdv

ভিডিও গেম props তৈরি করার দক্ষতা একটি repertoire সঙ্গে একটি ডেডিকেটেড সৃষ্টিকর্তা প্রয়োজন। যখন এই props ভর-প্রভাব মহাবিশ্ব থেকে টানা হয়, একটু বেশি প্রযুক্তিগত দক্ষতা প্রয়োজন হয়। যারা প্রতিভা বহন করতে, [আশাবাদী জ্যামিতি] একটি motorized নির্মিত হয়েছে, Folding এম -3 predator pistol!

বন্দুকটি 360 এবং 3 ডি এ মডেলটি তৈরি করা হয়েছিল এবং মক্লাব গ্লাসগোতে একটি আলটিমেকার ২ টি মুদ্রিত হয়েছিল। [আশাবাদী জ্যামিতি] আমাদের বাস্তবতা আইন দ্বারা সীমাবদ্ধ অনুভূত, তাই ছোট আগ্নেয়াস্ত্র চিন্তা করার জন্য এটি একটি উপযুক্ত এন্ট্রি স্তরের চ্যালেঞ্জ হবে। আমি নিশ্চিত যে আপনি কিভাবে গিয়েছিলাম অনুমান করতে পারেন।

তিনটি প্রধান বিল্ড ফেজের পাশাপাশি একটি স্প্রিং-লোড সংস্করণটি পরীক্ষার উদ্দেশ্যে একটি বসন্ত-লোড সংস্করণ হচ্ছে। সারা জুড়ে, [আশাবাদী জ্যামিতি] অংশগুলি সম্পূর্ণরূপে খোলা বা বন্ধ করার পাশাপাশি ছোট ফর্ম ফ্যাক্টরের সাথে কাজ করার সাথে সাথে সংগ্রাম করে। যাইহোক, মোটর নকশা overhauling – এবং কিছু সীমাবদ্ধতা সহ এটি নিজে deconstruct – একটি কাস্টম latching সার্কিট, এবং – সম্ভবত – প্রভাব জন্য কয়েক LEDs, একটি চমত্কার prop উত্পাদিত।

তৈরি করার এক বছরেরও বেশি সময়, এবং – সমস্ত প্রচেষ্টা সত্ত্বেও – পিস্তল এখনও ফিকল। তা সত্ত্বেও, এটি আমাদের এই সাইডহারের প্রতিরূপ সম্পর্কিত টিম দুর্গ 2 এর গুপ্তচরবৃত্তির পাশে আমাদের নিজস্ব অধিকারটি চাইতে যথেষ্ট অসাধারণ।