ব্যর্থতার অসম্ভাব্য ক্যাসকেড মাইক্রোওয়েভের মৃত্যুর দিকে পরিচালিত করে

September 5, 2022 0 By pkdv

স্পষ্টভাবে একটি ফুটা হালকা বাল্ব একটি মাইক্রোওয়েভ ওভেনকে হত্যা করতে পারে না, তাই না? আপনি এটি আশা করতে পারেন না, তবে নিঃসন্দেহে এমন একটি বিষয়টির মূল কারণ যা [MikeselecticStuff] সম্প্রতি তদন্ত করা হয়েছিল; ব্যর্থতার ক্যাসকেড কমপক্ষে রাষ্ট্রের নির্দেশক।

মাইক্রোওয়েভ যা তার পদ্ধতিটি [মাইক] এর বেঞ্চে যাওয়ার পদ্ধতিটি অবিকলভাবে ব্যর্থ হওয়ার প্রকৌশলী ছিল না, এটি অবশ্যই সফল হওয়ার জন্য তৈরি করা হয়নি। আমরা আশ্চর্যেরাকে নষ্ট করব না, তবে মালিকের একটি দ্রুত মেরামতের কাজ করার পর তার প্রকৃতপক্ষে একটি দ্রুত মেরামতের কাজ করার পর তার প্রকৃতপক্ষে একটি ব্যাংকে জানানোর আগে এটির মধ্যে একটি দ্রুত ক্ষেপণাস্ত্রের দাবিত্যাগের দ্বারা একটি চাপের দ্বারা ড্যাশ করা হয়েছিল যা অবস্থানের মধ্যে মেইন ভোল্টেজের একটি ডালপালা রাখে। এটা অন্তর্গত না। ব্যর্থতার ক্যাসকেডটি অ্যাপ্লায়েন্সকে হত্যা করে এমন একটি টেস্টামেন্ট যা কোনও টেস্টামেন্টটি একটি টেস্টামেন্ট যা কোটি কোটি মানুষের মধ্যে উত্পাদন চালানোর আগে কতটা পুঙ্খানুপুঙ্খভাবে গ্যাজেটগুলি পরীক্ষা করা যেতে পারে তা পুরোপুরি কতটা পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করা যেতে পারে তা ঠিক করার জন্য একটি নিয়মাবলী।

যদিও [মাইক] মেরামতের কাজ ম্যানিফেস্টো মেনে চলার জন্য তার সেরা প্রচেষ্টা করেছিলেন, শেষ ফলাফলটি একটি স্ক্র্যাপযুক্ত মাইক্রোওয়েভ ছিল। এটি একটি সামগ্রিক ক্ষতি ছিল না যা ভিতরে আকর্ষণীয় অংশগুলি সরবরাহ করে, তবে আমাদের ডিজাইনের মধ্যে মনের প্রান্তের ব্যর্থতা মোডগুলি রাখতে চায় না যতক্ষণ না এটি একটি হতাশা।

[মাধ্যমে / ইলেকট্রনিক্স মাধ্যমে]