নতুন অ্যাপল জব ‘টেসলাকে তার অর্থের জন্য একটি রান দেবে,’ শ্রমিকের

August 18, 2023 0 By pkdv

মতে মনে রাখবেন যে রহস্যময় ডজ কারওয়ান গত সপ্তাহে রাস্তায় বা উত্তর ক্যালিফোর্নিয়ায় যাত্রা করে বেশ কয়েকটি ক্যামেরা দিয়ে বেরিয়ে এসেছিল? সত্য যে এটি সত্যিই অ্যাপলকে ইজারা দেওয়া হয়েছিল কেবল কয়েকটি মাথা ঘুরিয়ে দেওয়ার জন্য পরিচালনা করা হয়েছিল, তবে একইভাবে তার বর্তমান পণ্য অফারটি দীর্ঘায়িত করার জন্য টিম কুকের ব্যবসায়িক পরবর্তী প্রজন্মের অটোমোবাইলটিতে কাজ করার সম্ভাবনা সম্পর্কে কয়েকটি জিহ্বা পেয়েছিল।

এখন, দ্রুত জ্বলন্ত চুল্লীতে অতিরিক্ত জ্বালানী যুক্ত করার জন্য, একজন অ্যাপল কর্মী পরিষেবা ইনসাইডারের কাছে বিশদ সরবরাহ করেছেন যে ঘোষণা করে যে তার ব্যবসাটি এমন একটি কাজের জন্য অভ্যন্তরীণভাবে কাজ করছে যা সম্ভবত “টেসলাকে তার অর্থের জন্য একটি রান দিতে” পারে।

অন্যান্য অনেক আউটলেটগুলির মতো, এটি পেশাদারদের কথা শুনেছিল এবং অনুমান করেছিল যে রহস্যময় ডজ কারওয়ানটি ২০১৪ সালের সেপ্টেম্বরে নিউইয়র্কে চিহ্নিত একটি স্ব-ড্রাইভিং টেস্ট অটোমোবাইলের সাথে অবিশ্বাস্যভাবে অনুরূপ বলে মনে হয়েছিল This জনসাধারণের রাস্তায় এই প্রকৃতির অটোমোবাইলগুলি পরীক্ষা করার জন্য আইনত লাইসেন্সপ্রাপ্ত ব্যবসায়ের সাথে অংশীদারিত্বের সাথে থাকতে পারে, যদিও আরও অনেক বেশি সম্ভাব্য ব্যাখ্যা হ’ল অটোমোবাইলটি একটি ম্যাপিং প্রকল্পের অংশ হিসাবে ব্যবহার করা হয়েছিল। যাইহোক, পূর্বোক্ত থেকে নীল ইমেলের সম্পূর্ণরূপে বাইরে থাকা, পাশাপাশি বর্তমানে নামবিহীন, অ্যাপল কর্মচারী থেকে সম্পূর্ণ ধন্যবাদ সম্পর্কিত আরও অনেক তথ্য সহ পরিস্থিতি নাও হতে পারে:

অ্যাপলের সবচেয়ে বর্তমান কাজটি পাস করার মতো আকর্ষণীয়, আমি বিশ্বাস করি এটি ল্যান্ডস্কেপটি সংশোধন করার পাশাপাশি টেসলাটিকে তার অর্থের জন্য একটি রান সরবরাহ করবে।

বর্তমানে কোনও সুপারিশ নেই যে অ্যাপল একটি প্রিমিয়াম, পূর্ণ-বৈশিষ্ট্যযুক্ত বৈদ্যুতিক যানবাহন তৈরি করে টেসলার সাথে মাথা ঘুরে যাওয়ার পরিকল্পনা করছে, বা স্ব-ড্রাইভিং গাড়ি নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করার পরামর্শ দেওয়ার মতো কোনও প্রকারের সত্য প্রমাণ নেই। এর অনেক বেশি সম্ভাব্য ব্যাখ্যা হ’ল এই আকর্ষণীয় নতুন কাজটি কোনওভাবে কারপ্লেয়ের উন্নতির সাথে জড়িত, টেসলা বর্তমানে বুদ্ধিমান ড্যাশবোর্ড সেটআপের সাথে যা ব্যবহার করে তার অনুরূপ উন্নত বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত করার জন্য আইওএসের উপর ভিত্তি করে ইন-কার সিস্টেমটি সম্ভাব্যভাবে সম্প্রসারণের সাথে যুক্ত। যারা টেসলার মালিকানার জন্য যথেষ্ট ভাগ্যবান তারা হিটিং বন্ধ করতে বা গাড়িটি লক / আনলক করতে অটোমোবাইলের সাথে ইন্টারঅ্যাক্ট করতে সহ আইফোন অ্যাপটি ব্যবহার করতে সক্ষম হন।

ইতিহাস আমাদের শিখিয়েছে যে অ্যাপলের পাশাপাশি সম্ভাব্য প্রকল্পগুলির সাথে যে কোনও কিছুই সম্ভব, পাশাপাশি কোনও ব্যক্তির যদি উচ্চাভিলাষী গাড়ি সম্পর্কিত প্রকল্পটি শুরু করার জন্য অভ্যন্তরীণ সংস্থান থাকে তবে এটি অ্যাপল। তবুও, সত্যটি সরবরাহ করেছেন যে অ্যাপল কর্মী সত্যই যে কোনও ধরণের প্রকাশের বিবরণে যেতে ব্যর্থ হয়েছে, সম্ভাব্যটি বিদ্যমান রয়েছে যে যানবাহনগুলি নিয়ে কোনওভাবেই এই চাকরির কোনও উপায় থাকতে পারে না।

(উত্স: ব্যবসায়ী)

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করতে পারেন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সমস্ত বর্তমানের উপর নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।