হ্যালো মেটাল ডিটেক্টর

October 12, 2022 0 By pkdv

হেলসিঙ্কি একটি শক্তিশালী ভূগর্ভস্থ ভারী মেটাল দৃশ্য আছে, তাই শ্রোতাগুলি আক্ষরিকভাবে আবিষ্কৃত হওয়ার চেয়ে বন্ধুত্বের চেয়ে ভাল উপায় যা স্থানীয়ভাবে রূপান্তরিত মেটাল ডিটেক্টরগুলির সাথে নিজেদের শোনাচ্ছে, স্বাভাবিকভাবেই, ধাতু? [স্টিভ মাহের] এই সংশোধিত ডিটেক্টরগুলি তৈরি করেছেন এবং শহরের চারপাশে অনুসন্ধানকারীরা গিয়েছিলাম এমন অংশগ্রহণকারীদের একটি গুচ্ছকে হস্তান্তর করেছিলেন। স্থানীয় ব্যান্ডগুলির ট্র্যাকগুলি পরিবর্তিত হয়েছে যে ব্যবহারকারীটি একটি গোপন ধাতব বস্তু থেকে অন্যের কাছে লুকানো শব্দটি আবিষ্কারের অভিজ্ঞতা তৈরি করার জন্য অন্যের কাছে সরানো হয়েছে।

কার্টে হার্ডওয়্যারটিতে কোন লেখা ছিল না, আমরা নিজেদের [স্টিভ] যোগাযোগ করেছি, এবং এখানে আমরা যা শিখেছি তা এখানে। [Luis Alejandro Olarte] একটি এসডি কার্ড থেকে ট্র্যাক খেলতে একটি অডিও ঢাল সঙ্গে একটি তেরো 3.2 একটি তেরো 3.2 ব্যবহার করে সাহায্য করেছে। সাধারণত আপনাকে মেটালিক বস্তুগুলি খুঁজে পেতে সহায়তা করবে এমন বীপগুলি তেরে খাওয়ানো এবং আউটপুট অডিওর ভলিউম নিয়ন্ত্রণ করে। তারপর Teensy তারপর একটি 45 মিনিটের ট্র্যাকের মাধ্যমে loops যে ধাতু সনাক্ত করা হয় শুধুমাত্র শ্রবণযোগ্য। এই দর্শকদের ধাতু পাশাপাশি সঙ্গীত মধ্যে একটি সংযোগ স্থাপন করতে পারবেন।

ভিডিওটি [স্টিভ মাহের] লাইভ হেরিংয়ের অংশ হিসাবে প্রকল্পের অধীনে সংগঠিত ধারণা এবং কিছু পদে কথা বলছে।

আমরা মনে করি এটি একটি দুর্দান্ত ধারণা এবং থিমের অন্যান্য বৈচিত্রগুলি মনে করতে পারে। ট্র্যাক এবং শব্দগুলি চালানোর জন্য রঙের সেন্সরগুলি ব্যবহার করে যা ব্যক্তিদের অন্ধত্বের সাথে ব্যক্তিদের অনুমতি দেয় অথবা একটি শ্রবণের পদ্ধতিতে ছায়াগুলি উপভোগ করার জন্য সম্পূর্ণ ocular impairment সম্পূর্ণ ocular impairment? একটি শীতল হাওয়া শান্ত শব্দ সঙ্গে উচ্চ সঙ্গীত এবং আকাশ-নীল সঙ্গে লাল। Haptic প্রতিক্রিয়া একটি বিট যোগ করা তাই অনেক দিক এই ধারণা নিতে পারে।

আপনি যদি আপনার নিজের মেটাল ডিটেক্টরটি তৈরি করার পরিবর্তে আপনার নিজের নিজের DIY আপনার নিজের নিজস্ব নিবন্ধন করেন।