ভেরিজন স্যামসাং গ্যালাক্সি নোট 2 এসসিএইচ-আই 605 [2013]

April 9, 2023 0 By pkdv

এর জন্য সেরা কাস্টম রমস কয়েক দিন আগে, আমরা আপনাকে একটি স্প্রিন্ট গ্যালাক্সি নোট 2 এ কাস্টম যেতে নির্দেশ দিয়েছি এবং এর জন্য উপলব্ধ সেরা কাস্টম রমগুলিও কীভাবে পারে, তাই কীভাবে পারে আমরা অন্যান্য ক্যারিয়ার রূপগুলি অন্ধকারে ছেড়ে দিই। এটি কভার করার জন্য, আজ আমরা স্যামসাং গ্যালাক্সি নোট 2 এর ভেরাইজন বৈকল্পিকের জন্য উপলব্ধ সেরা কাস্টম রমের তালিকাটি নিয়ে আলোচনা এবং ওভারলে করব।

আমাদের পৃথিবী বিভিন্ন ধরণের পূর্ণ এবং এর লোকদের বিভিন্ন স্বাদ, পছন্দ এবং পছন্দ রয়েছে। স্মার্টফোন ব্যবহারকারী হিসাবে, আপনার পছন্দগুলি অন্যদের থেকে পৃথক হতে পারে। তবে এমন কিছু জিনিস রয়েছে যার উপর সমস্ত ব্যবহারকারী যেমন দ্রুত পারফরম্যান্স, স্থিতিশীলতা, শালীন ব্যাটারি লাইফ, কাস্টমাইজেশনের জন্য দুর্দান্ত বৈশিষ্ট্য এবং বিকল্পগুলির সাথে একমত হতে পারে। তখন আমাদের প্রধান ফোকাস, এই নিবন্ধটির জন্য কাস্টম রমগুলি বাছাই করার সময় বেশিরভাগ লোককে আবেদন করা সমস্যাগুলি সমাধান করা ছিল।

আপনার যদি ভেরিজন গ্যালাক্সি নোট 2 এসসিএইচ-আই 605 এর মতো একটি জনপ্রিয় স্মার্টফোন থাকে তবে আপনি এটির জন্য শত শত কাস্টম রম খুঁজে পেতে পারেন তবে যখন এটি বেশ কয়েকটি কাস্টম রম বেছে নিতে আসে যা সত্যই সেরা, আপনার স্বাদ স্যুট এবং প্রতিদিন ব্যবহার করা যেতে পারে ড্রাইভার, আপনি বিভ্রান্ত হওয়ার বিষয়ে নিশ্চিত। এই নিবন্ধটি আপনাকে সহায়তা করতে পারে। গ্যালাক্সি নোট 2 ম্যাজিকাল এস পেন সহ একটি শক্তিশালী ডিভাইস এবং আমি নিজেই একটি নোট 2 এর মালিক হওয়ায় আমি একটি কাস্টম রমের সাথে যেতে পছন্দ করি যা আমাকে আমার ফোনের সমস্ত দেশীয় বৈশিষ্ট্যগুলি আরও ভাল টাচউইজ অভিজ্ঞতা এবং বেশ কয়েকটি বৈশিষ্ট্য সহ উপভোগ করতে দেয়।

আপনার গ্যালাক্সি নোট 2 এসএইচ-আই 605 এখনও শিকড়িত হয়নি?

দয়া করে নোট করুন যে আপনার ভেরাইজন গ্যালাক্সি নোট 2 এ একটি কাস্টম রম ইনস্টল করতে সক্ষম হতে হবে, আপনাকে অবশ্যই এটি রুট করতে হবে, এর বুটলোডারটি আনলক করতে হবে এবং এটিতে একটি কাস্টম পুনরুদ্ধার ইনস্টল করতে হবে। এখানে কয়েকটি ক্লিকের মধ্যে নোট 2 এসসিএইচ-আই 605 এ রুট, আনলক করুন এবং কাস্টম পুনরুদ্ধার ইনস্টল করার সহজ উপায় এখানে: এখানে ক্লিক করুন

পূর্বশর্ত

একটি মূল ভেরিজন স্যামসাং গ্যালাক্সি নোট 2

টিডব্লিউআরপি বা সিডাব্লুএম এর মতো কাস্টম পুনরুদ্ধার ইনস্টল করা হয়েছে

একটি সামঞ্জস্যপূর্ণ ইউএসবি ডেটা কেবল

এপিটি ইউএসবি ড্রাইভার: এখানে ডাউনলোড করুন

কোনও অনিশ্চিত হ্যাং আপস বা শাট ডাউনগুলি এড়াতে কমপক্ষে 70-80% ব্যাটারি

এগিয়ে যাওয়ার আগে আপনার ডিভাইসের স্টোরেজ, পাঠ্য বার্তা, পরিচিতি, ক্যালেন্ডার এবং সংগঠককে ব্যাকআপ করুন। এটি সহজেই করতে এখানে ক্লিক করুন।

একবার আপনি উপরের সমস্ত বর্ণিত প্রয়োজনীয়তাগুলি পূরণ করার পরে, আপনি তালিকায় পড়তে এবং সেগুলি ফ্ল্যাশ করার যোগ্য।

কিভাবে একটি কাস্টম রম ইনস্টল করবেন?

এই নির্দেশাবলী অনুসরণ করতে হবে যদি রোম বিকাশকারী কোনও নির্দিষ্ট নির্দেশিকা সরবরাহ না করে।

রম ফাইলের ফ্ল্যাশেবল জিপ প্যাকেজটি ডাউনলোড করুন।

সর্বশেষতম GAPPS জিপ প্যাকেজ এবং অ্যাড-অনগুলি ডাউনলোড করুন (যদি কোনও সরবরাহ করা হয়): গুগল অ্যাপস ডাউনলোড করুন

ডেটা কেবলের মাধ্যমে ইউএসবি স্টোরেজ মোডে পিসিতে ডিভাইসটি সংযুক্ত করুন।

ডাউনলোড করা ফাইলগুলি পদক্ষেপ #1 & #2 আপনার ডিভাইসের স্টোরেজ মূলে স্থানান্তর করুন (কোনও ফোল্ডারে নয়, আপনার স্বাচ্ছন্দ্যের জন্য)।

ডিভাইসটি সংযোগ বিচ্ছিন্ন করুন।

এই পদ্ধতিটি অনুসরণ করে পুনরুদ্ধার মোডে পুনরায় বুট করুন: ভলিউমটি + হোম + পাওয়ার কীগুলি একসাথে (প্রায় 3-5 সেকেন্ড) ধরে রাখুন যতক্ষণ না স্ক্রিনটি পুনরুদ্ধার মেনু অনুসরণ করে।

“ডেটা/ফ্যাক্টরি রিসেট মুছুন” এ আলতো চাপুন এবং “হ্যাঁ” নির্বাচন করুন।

“ক্যাশে পার্টিশন মুছুন” এ আলতো চাপুন এবং “হ্যাঁ” নির্বাচন করুন।

“মাউন্টস এবং স্টোরেজ”> “ফর্ম্যাট /সিস্টেম” এবং “ফর্ম্যাট /বুট” এ যান।

“উন্নত”> এ যান “ডালভিক ক্যাশে মুছুন” আলতো চাপুন।

“এসডকার্ড থেকে জিপ ইনস্টল করুন”> “এসডকার্ড থেকে জিপ চয়ন করুন”। আপনার স্টোরেজের মূলে রাখা রোম জিপ প্যাকেজটি নির্বাচন করুন এবং নির্বাচন করুন

“হ্যাঁ” যখন ফ্ল্যাশিং প্রক্রিয়াটি শুরু করার অনুরোধ জানানো হয়।

যখন রম সফলভাবে ফ্ল্যাশ হয়ে গেছে, তখন রমের উপরে গ্যাপস প্যাকেজটি ফ্ল্যাশ করুন এবং তারপরে অ্যাড-অনগুলি (যদি থাকে) থাকে, একইভাবে আপনি যেমন রমটি ফ্ল্যাশ করেছিলেন।

1. কার্বন রম জেবি 4.2.2

বিকাশকারী: কার্বন দল

রোম পর্যালোচনা:

আমি যখন গ্যালাক্সি নোট 2 এর জন্য একটি এওএসপি ভিত্তিক রোমের কথা ভাবি, তখন কার্বন রমই প্রথম নাম যা আমাকে আঘাত করে। এবং কেন নয়, এটি সম্ভবত সেরা নন-টুচউইজ রম এবং এটি দিয়ে এই নিবন্ধটি শুরু করার অন্যতম কারণ। এটি ব্যক্তিগতকরণের জন্য অসংখ্য বৈশিষ্ট্য এবং বিকল্প সহ একটি কাস্টম রম। এটি হালকা ওজন, দ্রুত, ব্যাটারি-বান্ধব এবং স্থিতিশীল- এগুলি এমন গুণাবলী যা একটি রোমকে দুর্দান্ত করে তোলে।

কার্বন রম হ’ল কঠোর পরিশ্রম এবং সার্থক কিছু উত্পাদন করার আবেগের ফলাফল। যদিও আমি সর্বদা একটি কাস্টম রমের প্রস্তাব দিই যা স্টক স্যামসাং রমের উপর ভিত্তি করে তৈরি করা হয় তবে আমি আপনাকে এই রমটি একবারে চেষ্টা করার পরামর্শ দেওয়ার জন্য এই সুযোগটিও গ্রহণ করব। সম্প্রতি আমি কার্বন রোমকে এক সপ্তাহের জন্য পরীক্ষা করার পরে পর্যালোচনা করেছি এবং এটি আমার সমস্ত প্রত্যাশায় দাঁড়িয়েছিল এবং এখন আমি আত্মবিশ্বাসের সাথে সুপারিশ করার মতো পরিস্থিতিতে আছি। বিস্তারিত পর্যালোচনা এখানে পড়ুন।

2. প্যারানয়েড্যান্ড্রয়েড রম [জেবি: 4.2.2]

বিকাশকারী: স্লিক_রিক

রোম পর্যালোচনা

প্যারানয়েড্যান্ড্রয়েড বা পিএ, আপনি অবশ্যই নামটি শুনেছেন? হ্যাঁ! অ্যান্ড্রয়েডের জন্য একমাত্র রম কোনও বিল্ড ছাড়াই সম্পূর্ণ হাইব্রিড মোড সরবরাহ করার জন্য। এটি সমস্তই অ্যান্ড্রয়েড 4.0 আইসক্রিম স্যান্ডউইচ প্রকাশের সাথে শুরু হয়েছিল, যখন পিএ উত্থিত হয়েছিল এবং এখন জেলি বিনের সাথে এটি একটি অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য উপলব্ধ অন্যতম জনপ্রিয় রম।

এটি মূলত এওএসপি এবং সিএম 10.1 এর ভিত্তিতে ভিত্তিক, সুতরাং এটি মুখ্যমন্ত্রীর সমস্ত বৈশিষ্ট্য দেখতে প্রত্যাশিত। তা ছাড়া এখানে পিএ কী অফার করে তার তালিকা রয়েছে, অন-স্ক্রিন নেভিগেশন বোতামগুলি, প্রতি অ্যাপ্লিকেশন ডিপিআই পরিবর্তন। প্রতি অ্যাপ্লিকেশনnullnull