হ্যাকডেড লিংক: ২২ জুন, ২01২

July 4, 2022 0 By pkdv

যখন আপনি কিছু বিশাল machined চান

এই ভিডিওটির জন্য আপনার ভলিউমটি চালু করুন। এটি এইচএসএম-মোডাল সিএনসি মিলটি স্টিফোরামের বাইরে একটি পূর্ণ আকারের অটোমোবাইল তৈরি করে, ফেনা কোর থেকে মাটি প্রয়োগ করে এবং মাটিটি প্রতি মিনিটে 50 মিটারে মাটি তৈরি করে। হ্যাঁ, আমরা আগে এই সৃষ্টিকর্তাকে দেখেছি, কিন্তু কখনই ব্যবস্থা করি না। এই পূর্ণ আকারের মডেল গাড়ী করতে এটি কেবল 24 ঘন্টারও বেশি সময় ধরে।

একটি ড্রিল প্রেস মধ্যে মাইক্রোস্কোপ

যদি আপনি কিছু পিসিবি ড্রিল করতে চান তবে [Wotboa] আপনার জন্য একটি সুষ্ঠু বিল্ড তৈরি করুন। তিনি একটি মাইক্রোস্কোপ থেকে একটি মাইক্রো ড্রিল প্রেস তৈরি করেছেন। যদি আপনি একটি মানের মাইক্রোস্কোপ বেস খুঁজে পেতে পারেন তবে এটি একটি দুর্দান্ত ভাল ধারণা; ঐ জিনিস সাধারণত উল্লেখযোগ্যভাবে উচ্চ নির্ভুলতা আছে। ‘হ্যাক’ অংশটি একটি $ 7 হারবার মালবাহী রোটারি টুল, কিছু পিভিসি পাইপ এবং মোটরের জন্য একটি পিডব্লিউএম কন্ট্রোল – হোম তৈরি, ন্যাচ।

আমি আপনাকে বলছি, তাদের লাইব্রেরির বাইরে [নদী] পেতে হবে। এটি কাজ [Moffat]।

[অ্যালান] একটি টার্ডিস বইয়ের মামলা করেছেন, এবং তিনি আমাদের সাথে পরিকল্পনা ভাগ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। শুধু হ্যাকডেতে কাঠের কাজ এবং হুইভিয়ান স্টাফের গুরুতর অভাবকে লড়াই করার জন্য তৈরি করুন। ভাস্টা নেরডা আশা করছে না।

টাকা সুখ পেতে পারে না, কিন্তু আপনি এটি বিক্রি করতে পারেন

[গ্রেগ] ডিজনি এর ‘আলোকে শো’ হ্যাটের সাথে কিছু তথ্য প্রেরণ করে যা তারা ক্যালিফোর্নিয়া অ্যাডভেঞ্চার পার্কে বিক্রি করে। ২5 ডলারের জন্য, আপনি মাউস কানে RGB LEDs এর সাথে একটি টুপি পাবেন যা প্রতি রাতে রঙ শো বিশ্বের সাথে সিঙ্ক্রোনাইজ করে। এখানে হাটের একটি ভাল বর্ণনা রয়েছে, কিন্তু আমরা ভাবছি এই বছরের গ্রীষ্মে আমরা যে coldplay xylobands এর অনুরূপ। কোন ব্যক্তি কিছু মাউস কান আলাদা করতে চান?

একটি উল্লেখযোগ্য কম টেক রেডিও টেলিস্কোপ

[Impulse405] একটি দরিদ্র মানুষের রেডিও টেলিস্কোপের নির্দেশাবলীর উপর এটি আমাদের সাথে ভাগ করার সিদ্ধান্ত নিয়েছে। [Z0RB] আবর্জনাটিতে 10-ফুট ডিশ পাওয়া যায় এবং দ্রুতগতিতে এই বিপরীতমুখী হার্ডওয়্যারটির সাথে ফাটল হয়ে যায়। বিদ্যুৎ সরবরাহ এবং একটি মিটার ভিত্তিক মোট পাওয়ার রিসিভার যোগ করার পরে [Z0RB] একটি রেডিও টেলিস্কোপ ছিল যা 850 থেকে ২২00 মেগাহার্টজ পর্যন্ত তরঙ্গদৈর্ঘ্যকে আচ্ছাদিত করেছিল।