আমি NXT 3-পয়েন্ট বেন্ড পরীক্ষক। Girder সন্নিবেশ করুন।

August 28, 2022 0 By pkdv

চাক্ষুষদের সাথে শেখার অত্যন্ত সহায়ক হতে পারে। NXT MindStorms এর তৈরি ডিজাইনগুলির সাথে শেখার ঠিক সাধারণ অসাধারণ, যেমন [RDSPRM] এই লেগো NXT 3-পয়েন্ট বেন্ড পরীক্ষককে দেখায় যে তিনি Flexural Deflection এবং উপাদান বৈশিষ্ট্যগুলিতে Freshmen পরিচয় করিয়েছিলেন। বিশেষত, এটি একটি বসন্ত এবং বীম এর deflection ব্যবহৃত শক্তি ব্যবহার করে তরুণ এর মডুলাস গণনা করে। [RDSPRM] উপরের লিঙ্কযুক্ত YouTube ভিডিও সম্পর্কে একটি সম্পূর্ণ ব্যাখ্যা প্রদান করে, তবে Reddit মন্তব্যগুলি অবশ্যই একটি মান-যুক্ত।

[RDSPRM] মনস্তরমস শিক্ষা বেস সেট (9797) এবং শিক্ষা সংস্থান সেট (9648) থেকে এটি তৈরি করে। প্রতিটি প্রতিযোগী একটি 5-পরীক্ষা ব্যাটারি সহ্য করে এবং প্রতিটি সময় সঠিক একই ফলাফল তৈরি করা উচিত। সম্মুখভাগে মোটরটি মরীচি পরীক্ষার দৈর্ঘ্য সেট করে, এবং দ্বিতীয় মোটর একটি গিয়ারবক্স এবং চেইন ব্যবহার করে বসন্ত নিচে pulls।

Deflection পরীক্ষার এই পদ্ধতিটি অসম্পূর্ণ, [RDSPRM] ব্যাখ্যা করে। সাধারণত, মৌমাছিটি ক্রমবর্ধমানভাবে প্যাক করা হয়, প্রতিটি প্যাকিং অবস্থায় নির্ধারিত হয়। এখানে, বিম ক্রমাগত বস্তাবন্দী হয়। উল্লম্ব deflection একটি হালকা সেন্সর সঙ্গে নির্ধারিত হয় যা এটি পাস হিসাবে একটি বার কোড স্কেল পড়তে হয়। বসন্ত সেটিং গণনা করা হয় এবং ব্যবহৃত শক্তি নির্ধারণ করার জন্য ব্যবহার করা হয়।

[RDSPRM] GNU অষ্টভের মধ্যে উল্লম্বতা বিশ্লেষণ করে এবং হালকা সেন্সর রিডিং এবং ফোর্স-ডিফেক্টের গ্রাফ রয়েছে। কোন beams আপনার mindstorms সঙ্গে বাঁক? আপনি পরিবর্তে এই Ruzzle প্লেয়ার করতে পারে।

[Reddit এর মাধ্যমে]