আইওএস 11.4 জেলব্রেক: আজ জিনিসগুলি কোথায় দাঁড়ায়?

May 31, 2023 0 By pkdv

আপনি সম্ভবত এই অগ্রগতি সম্পর্কে ইতিমধ্যে ভালভাবে সচেতন রয়েছেন তবে আইওএস 11.4 এখন পাবলিক ডোমেনে বাইরে রয়েছে। রিলিজটি সূচিত করে যে একটি সামঞ্জস্যপূর্ণ আইফোন বা আইপ্যাডের মালিকরা তাত্ক্ষণিক প্রভাবের সাথে আইওএস 11.4 এর সাথে দৌড়াতে সক্ষম হন, তবে কোথায় জেলব্রেকারদের পাশাপাশি জেলব্রেক বিকাশকারীদেরও কোথায় থাকবে?

জেলব্রেক দৃশ্যটি বর্তমানে কোথায় বসে তা বোঝার জন্য ক্রয়ে আপনার সত্যিকার অর্থে বোঝার পাশাপাশি অগ্রগতির পাশাপাশি সাম্প্রতিক সময়ে ঘটেছে এমন ঘোষণাগুলি আরও একবার নজর দেওয়া দরকার।

পরিস্থিতির আসল ক্রাক্সটি হ’ল আইওএস ১১.৪ এর জন্য বর্তমানে কোনও জেলব্রেক বিদ্যমান নেই, পাশাপাশি আইওএস ১১.৪ প্রাক-প্রকাশের দিনগুলিতে কোনও সম্পূর্ণ জেলব্রেক সত্যই টিজ করা হয়নি যখন ডিজাইনারদের পাশাপাশি সুরক্ষা এবং সুরক্ষা গবেষকরা নিয়মিত ভিত্তিতে বিকাশ করছিলেন ফার্মওয়্যার এর আগে এটি অ্যাপল দ্বারা প্রকাশিত হয়েছিল। আমাদের সেই সময়ের মধ্যে কিছু আইওএস 11.4 জেলব্রেক-সম্পর্কিত অগ্রগতি ছিল না তবে স্পষ্টতই কংক্রিটের কিছুই নেই।

সুতরাং, আসুন একটি দ্রুত পুনরুদ্ধার করা যাক। ডিজাইনার আব্রাহাম মাসরি সম্ভবত মে মাসে আইওএস 11.4 এর জন্য হৌদিনির মতো আধা-জেলব্রেক টিজ করার সময় আইওএস 11.4 যুগের সবচেয়ে ভাল আশা নিয়ে এসেছিলেন। প্ল্যাটফর্মের বিভিন্ন উপাদান কাজ করে এমন একটি ভিডিও দিয়ে এই টিজটি দিয়ে গিয়েছিল তবে এটি কীভাবে সম্পন্ন হয়েছিল বা কখন বা অবশ্যই, বা অবশ্যই, এটি কখনও দিনের আলো দেখতে পাবে এবং এটি হাতে তৈরি করতে পারে সে সম্পর্কে কোনও তথ্য ছিল না জনসাধারণের।

আমরা একইভাবে দুটি পৃথক আইওএস ১১.৩.১ জেলব্রেকগুলি দেখার জন্য যথেষ্ট ভাগ্যবান হয়েছি, আলিবাবার মিন ঝেং তার সংস্করণটি ব্যবহারিক সাইডিয়া ইনস্টলেশন সহ তার সংস্করণটি প্রদর্শন করে। সর্বোপরি, কিউআইএইচও 360 ভলকান দলের সদস্য, কিকসুন ঝাও একইভাবে একটি আইওএস 11.3.1 জেলব্রেক প্রদর্শন করেছিলেন, মোবাইল টার্মিনালটি মূল লাভের সাথে পাশাপাশি ডিভাইসে প্যাকিংয়ে প্যাকিং দেখিয়েছেন।

এই দুটি জেলব্রেকগুলি সত্যের মধ্যে দুর্দান্ত যে আমরা এখন বুঝতে পারি যে আইওএস 11.3.1 অ্যাপলের প্রাচীরযুক্ত বাগান থেকে মুক্তি পেতে পারে, তবে দৃষ্টিভঙ্গি থেকে কিছুটা উদ্বেগজনক যে আমরা কখনই বুঝতে পারি না যে এটি সত্যিই পাবলিক ডোমেইনে তৈরি করতে চলেছে কিনা অথবা না.

আপনি যদি সমীকরণের বাইরে হাউদিনি উদাহরণটি গ্রহণ করেন তবে আপনি আবিষ্কার করেছেন যে জেলব্রেক পাড়ার সাম্প্রতিক সমস্ত কাজ ফার্মওয়্যারে পরিচালিত হয়েছে যা আইওএস 11.4 প্রকাশের পূর্ব-তারিখ দেয়। আইওএস ১১.৪ যতদূর যায় ততক্ষণ এটি যথাযথভাবে উপযুক্ত নয় তবে দেখায় যে বর্তমানে ধ্রুবক কাজ এবং পরীক্ষা -নিরীক্ষা চলছে, যা আদর্শভাবে আমাদের আইওএস ১১.৪ জেলব্রেকটিতে খুব শীঘ্রই কিছু বিকাশ সরবরাহ করা উচিত বরং প্ল্যাটফর্মের প্রাথমিক সংস্করণটি এখনকার চেয়ে শীঘ্রই আমাদের কিছু বিকাশ সরবরাহ করা উচিত অনলাইন পাশাপাশি জনসাধারণের হাতে।

যদি কিছু না হয় তবে আদর্শভাবে আমরা আইওএস ১১.৪ এর জন্য কমপক্ষে পূর্বে উল্লিখিত আধা-জেলব্রেকটি পেয়ে যাব হৌদিনী রিলিজের ফর্মটিতে এখন যে আইওএস ১১.৪ সবার জন্য বাইরে রয়েছে। আঙ্গুলগুলি পেরিয়ে গেল!

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

আইওএস 11.4 আইপিএসডাব্লু লিঙ্কগুলির পাশাপাশি ওটিএ আপডেট [চূড়ান্ত সংস্করণ] ডাউনলোড করুন

আইফোন বা আইপ্যাডে আইওএস 11.4 থেকে আইওএস থেকে কীভাবে ডাউনগ্রেড করবেন

আইওএস 11.4 রিলিজ নোট, পরিবর্তন, সুরক্ষা এবং সুরক্ষা সামগ্রী: এখানে নতুন কী এর চূড়ান্ত চেঞ্জলগ এখানে

জেলব্রেক আইওএস 11.4 / 11.3.1 / 11.2.6 আইফোনের পাশাপাশি আইপ্যাডে [স্থিতি আপডেট]

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সাম্প্রতিকতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের Google+ এ বা আমাদের ফেসবুক পৃষ্ঠায় আপনার চেনাশোনাতে যুক্ত করতে পারেন।