কপার কেটল শুধু হিপস্টার কফি দৃশ্যের জন্য

August 16, 2022 0 By pkdv

হ্যান্ডক্র্যাফটেড কফি একটি ফাংশন আমরা লিখতে প্রয়োজন। তবে এখন আমরা এই তামার কেটল উপস্থাপন করি যা ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে ধীরে কার্যকর হয়।

[সিএইচএস] তার বডি [নাট] জন্য কেটল তৈরি। সমগ্র প্রক্রিয়া সমতল তামার শীটের একটি চাপ দিয়ে শুরু হয় যা দুটি শেষ পর্যন্ত দেখা না হওয়া পর্যন্ত বৃত্তাকার সিলিন্ডার তৈরি করে। এই সিমের উপর একটি জল টাইট সীল পেয়ে জরুরী এবং এটি পরিপূর্ণতা পৌঁছানোর জন্য চার বা পাঁচটি চেষ্টা করে।

আকৃতিতে কেটল পেতে [সিএইচএস] রেলপথ ট্র্যাকের পাতলা টুকরা থেকে একটি ম্যান্ড্রেলকে উন্নত করে। এটি মসৃণ করার পর এটি মসৃণতার ভিতরে যায় এবং সেইসাথে তাকে হ্যামারকে কিছু সরবরাহ করে। আমরা বিশ্বাস করি এই পদক্ষেপটি জাদু … এটি পুরোনো রুপায়ণের মতামত যা আপনি যেটি শেষ করার চেষ্টা করছেন তা যা না হয় তা বাদ দিন। চূড়ান্ত রেখাচিত্রগুলি কাজে লাগানো হয় হিসাবে টুকরা এর কবজ সত্যিই pops আউট।