ম্যাপেল এবং স্প্রুস থেকে একটি আর্টিপ গিটার

November 18, 2022 0 By pkdv

থেকে বোলিন নির্মাতা প্রচুর পরিমাণে প্রশংসার এবং খ্যাতি অর্জনের জন্য অনেকগুলি প্রশংসিত এবং খ্যাতি অর্জন করে, আপনি একটি জ্যাজ-স্টাইল আর্কটপ গিটার এর নিছক সৌন্দর্য এবং মহিমা অস্বীকার করতে পারবেন না । একটি ভায়োলিন বা viola এর চেয়ে অনেক বড়, একটি গিটার স্কেলটি এখনও একটি মাস্টার লুথিয়ারের সঠিক শিল্পের সাথে নিজেকে ধার দিতে পারে, যখন ছোট স্ট্রিংযুক্ত যন্ত্রগুলিতে পাওয়া কিছু আকর্ষণীয় প্রকৌশল সমস্যা যোগ করে।

গত বছর, [বার্ট ভ্যান ডের মিজ] একটি আধুনিক মাস্টার দ্বারা লিখিত বাইবেল অনুসরণ করে তার মেয়ের জন্য একটি আর্টিপ গিটার তৈরি করেছিলেন [রবার্ট বেনেডেটো]। বিল্ডটি চতুর্থাংশ ম্যাপেল এবং স্প্রুসের বিশাল ব্লকগুলি উত্সাহিত করে, সাবধানে শীর্ষের জন্য স্প্রুসকে যত্নবান করে এবং পিছনে জন্য ম্যাপেল। ঘাড়টি ম্যাপেলের তিনটি স্তরিত রেখাচিত্রমালা থেকে তৈরি করা হয়, সাবধানে শুধুমাত্র হাত সরঞ্জামগুলির সাথে contoured।

[BERT] এর ভিডিওতে, এই সূক্ষ্ম যন্ত্রের সৃষ্টিতে ব্যবহৃত সরঞ্জামগুলির কিছু আকর্ষণীয় উদাহরণ রয়েছে। স্বাধীনভাবে অভ্যন্তরস্থ এবং বাইরে বাইরে এবং বাইরে খোদাই করার পরিবর্তে, [বার্ট] শুধুমাত্র শীর্ষটিকে খোদাই করা এবং একটি ড্রিল প্রেসটি একটি নির্দিষ্ট গভীরতার দিকে রুক্ষের একটি নির্দিষ্ট গভীরতার সেট ব্যবহার করে। শুধুমাত্র সর্বনিম্ন পরিকল্পনার সাথে, এটি নিশ্চিত করে যে শীর্ষটি সর্বনিম্ন কাজের সাথে একটি ধ্রুবক বেধ আছে।

শেষ পণ্যটি কোনও জ্যাজ ক্লাবের মঞ্চে যাওয়ার উপায় খুঁজে বের করার জন্য একটি জরিমানা যথেষ্ট উপকরণ যা কয়েকটি ভিন্ন সঙ্গীতশিল্পীদের একটি ডেমো ভিডিওতে দেখানো হয়েছে। কাজ একটি অত্যাশ্চর্য টুকরা, এবং [bert] এর মেয়ে একটি বিস্ময়কর উপহার।