রোবট লক্ষ্য eyeballs, লেজার আগুন। ওহহা এই এক

December 28, 2022 0 By pkdv

ভালবাসে যদি আপনি লেজারের সাথে হ্যাকিং সম্পর্কে চিন্তা করেন তবে আপনি চোখের নিরাপত্তা সম্পর্কে শুনতে যাচ্ছেন। “সাবধান হও” তারা বলবে। “অবশিষ্ট চোখ দিয়ে লেজারের দিকে তাকাবেন না” একটি তামাশা আপনি এড়াতে পারবেন না। আপনি “আপনার গগলস কোথায়”, এবং প্রায় 1000 অন্যান্য সতর্কতা শুনতে পাবেন। আমাদের ভুল না, লেজার / চোখের নিরাপত্তা গুরুত্বপূর্ণ। যাইহোক, ধ্রুব সতর্কবাণীগুলি একটু পুরানো পেতে পারে – বিশেষ করে যখন আপনি একটি “কম পাওয়ার” ক্লাস 3A লেজারের সাথে কাজ করছেন – আপনি জানেন, একটি সতর্ক থাকা লেবেলের সাথে সদয় “সরাসরি চোখের এক্সপোজার এড়াতে” বলে হলুদ পটভূমি।

[মাইকেল Reeves] বিরক্ত হয়ে গেছে, এবং একটি বিট বাদাম গিয়েছিলাম। তিনি একটি রোবট বিশেষ করে মানুষের চোখ মধ্যে একটি লেজার চকমক নির্মিত। না, একটি মেডিকেল রোবট না। এই ‘বট একটি পিজা বক্সে বসবাস করে, সন্ত্রস্ক, নল টেপ এবং [মাইকেল এর] অশ্রু থেকে নির্মিত হয়। এটা শুধু মানুষের চোখে লেজার অঙ্কুর। বলার অপেক্ষা রাখে না, দয়া করে, এই বাড়িতে বা এ সব চেষ্টা করবেন না।

যেমন একটি diabolical পশু নকশা আসলে বরং সহজ ছিল। সফটওয়্যারটি সি # তে লেখা আছে। ফ্রেম একটি পুরানো Logitech ওয়েবক্যাম থেকে ধরা হয়, তারপর Emgu সিভি মধ্যে পাস, যা OPENCV এর জন্য একটি .নেট Wrapper হয়। [মাইকেল] একটি মৌলিক মুখ সনাক্তকরণ অ্যালগরিদম চালায়, এবং একটি লেজার লক্ষ্য ফলাফল ব্যবহার করে। লেজার দুটি R / সি স্টাইল Servos উপর মাউন্ট করা হয়। একটি Arduino Servos এবং পিসি মধ্যে আঠালো ফর্ম।

[মাইকেল] একটি ভয়ঙ্কর deadpan ডেলিভারি আছে এবং এটি সব একটি ভয়ঙ্কর ভিডিও জন্য তোলে। ইলেক্ট্রোবুমের একটি ছোট্ট [মেদী] তার সম্পর্কে চিন্তা করুন। কিন্তু আমরা এই আচরণ condone করতে পারেন না। যথাযথভাবে লেবেলযুক্ত এবং চিহ্নিত লাল লেজার নির্দেশিকাগুলি চোখের ক্ষতি করতে দেখানো হয়নি। তবুও লেজারটি আউট-অফ-স্পেক বা এমন কিছু প্রতিফলন করে যা অতিরিক্ত বিমের উপর দৃষ্টি নিবদ্ধ করে তবে এটি অবশ্যই ক্ষতিকর দৃষ্টিশক্তি অর্জন করতে সক্ষম।

আমরা [মাইকেল এর] দৃষ্টিশক্তিটিকে অক্ষত থাকি যাতে তিনি আরো ভিডিও তৈরি করতে পারেন – তিনি বিনোদনমূলক সতর্কতাগুলি উপেক্ষা না করলেও না হয়।