স্নোবোর্ড প্রোপুলশন সিস্টেমটি আপনাকে ফ্ল্যাটের মাধ্যমে

December 23, 2022 0 By pkdv

এর মাধ্যমে একটি সুবিধা যা স্কিয়ারগুলি সর্বদা স্নোবোর্ডারদের উপর থাকে তবে সেটি সহজে সমতল বিভাগের মাধ্যমে পদক্ষেপ নেওয়ার ক্ষমতা। [ম্যাট গার্ডনার] খেলার ক্ষেত্র এমনকি সাহায্য করার জন্য এই প্রোটোটাইপ নির্মিত। তিনি সাধারণত কিক, হপ, বা বোর্ড অপসারণ করতে হবে এবং হাঁটা প্রয়োজন হবে যখন তিনি এখন তার স্নোবোর্ড ব্যাটারি propulsion সিস্টেম ব্যস্ত।

রিগ একটি প্যাডেল নৌকা মত অনেক কাজ করে। বোর্ডের সামনে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধীরে ধীরে। ড্রাইভ ট্রেনটি একটি আরসি প্লেন স্পিড কন্ট্রোলার এবং ব্যাটারি থেকে তৈরি করা হয়, হারবার মালবাহী থেকে একটি 18 ভি ড্রিল থেকে একটি মোটর এবং গিয়ারবক্স থেকে এবং 3 ডি মুদ্রিত গিয়ার্স এবং মাউন্ট বন্ধনীগুলির একটি দম্পতি। তিনি একটি ড্রাইভ চাকা তৈরি করার জন্য একটি 3D প্রিন্টার ব্যবহার করেছিলেন, তারপরে উপরে ব্যবহৃত চাকাগুলি নিক্ষেপ করার জন্য একটি সিলিকন ছাঁচ তৈরি করার জন্য ব্যবহৃত হয়। পুরো সমাবেশ একটি দরজা hinge সঙ্গে বোর্ড সংযুক্ত করা হয়। এইভাবে রিগকে পথভ্রষ্ট করা যেতে পারে (এবং আমরা তার বুটের প্রতি strapped অনুমান) যখন তিনি পাহাড় নিচে shredding হয়। একটি ইন-গগল হুদের সাথে যুক্ত হলে এটি পরবর্তী স্তরে স্নোবোর্ডিং নেবে!

দুর্ভাগ্যবশত এটি ইতিমধ্যে এপ্রিল বিবেচনা করে এটি পরীক্ষা করার জন্য কোনও তুষার নেই, যা কোনও ডেমো ভিডিওকে নির্দেশ করে না। কিন্তু তিনি আমাদের বলে যে লন এবং কার্পেট উভয় একটি পরীক্ষা চালানো ভাল গিয়েছিলাম।