হাঁটা গতি ওয়্যারলেস গতিতে

October 17, 2022 0 By pkdv

গাণিতিকভাবে একটি ব্যক্তিটি ঠিক কতটা সুস্থ করার চেষ্টা করার পদ্ধতিগুলির একটি দুর্দান্ত চুক্তি রয়েছে। বিশ্রাম পালস রেট, রক্তচাপের পাশাপাশি রক্তের অক্সিজেনেশনের মতো জিনিসগুলি বিভিন্ন ক্লিনিকাল ফলাফলের পূর্বাভাসের জন্য ব্যবহার করা যেতে পারে। যাইহোক, আপনি হয়তো আপনি গেট বেগ, বা একটি ব্যক্তি হাঁটা যা গতি সম্পর্কে চিন্তা করতে পারে না। এটি গেট বেগ সক্রিয় করে তোলে যা একটি বিস্তৃত অবস্থার সূত্রপাতের পূর্বাভাসের জন্য একটি কার্যকর পদ্ধতি, যেমন কনজেস্টিভ হার্ট ব্যর্থতা বা দীর্ঘস্থায়ী ওষুধের ফুসফুসের রোগ। এটি সক্রিয় হয়ে যায়, যেহেতু মানুষ অসুস্থ, বৃদ্ধ বা অসুস্থ হয়ে পড়েছে, তারা ধীরে ধীরে হাঁটতে থাকে – আপনার লিফলেডবারের মতো আপনার স্বাস্থ্যের পদ্ধতিতে আপনার পছন্দের RTS তে বিট রাইফেলমেনের মতো। তবে ঠিক কিভাবে এটি নির্ধারণ করে? এমআইটি এর csail হাঁটা গতি সম্পূর্ণভাবে ওয়্যারলেস গতি নির্ধারণ করার একটি পদ্ধতি সঙ্গে stepped আপ হয়েছে।

আপনি এখানে কাগজটি চেক করতে পারেন (পিডিএফ)। উইটগেট গ্যাজেট একটি নিম্ন-পাওয়ার রেডিও সংকেত পাঠায়, সেইসাথে সময়ের সাথে সাথে একজন ব্যক্তির স্থান নির্ধারণের প্রতিফলনগুলি পরিমাপ করে। একা, তবে, এটি যথেষ্ট নয় – বিশেষ করে হাঁটা গতি পরিমাপ করা গুরুত্বপূর্ণ, মিথ্যা ইতিবাচকদের দ্বারা একটি ব্যক্তি দ্বারা ট্রিগার হওয়া ব্যক্তিদের দ্বারা কেবলমাত্র টেলিভিশনের পর্যবেক্ষণ করার সময় চলছে না। অ্যালগরিদমগুলি ডেটা সেট থেকে হাঁটতে হাঁটতে হাঁটতে ব্যবহার করা হয়, গ্যাজেটটি পটভূমিতে বসতে সক্ষম করে, যা কোনও ব্যক্তিগত মিথস্ক্রিয়া ছাড়াই হাঁটা গতি ডেটা রেকর্ড করছে।

এই ধরনের প্যাসিভ ট্র্যাকিংয়ের জন্য নার্সিং হোমগুলিতে চমৎকার অ্যাপ্লিকেশন থাকতে পারে, যেখানে কর্মীদের সাধারণত নিরীক্ষণের জন্য একটি উল্লেখযোগ্য সংখ্যক রোগী থাকে। এটি কোনও ধরনের মানব হস্তক্ষেপের জন্য প্রয়োজনীয়তা ছাড়াই ক্লিনিকালভাবে উপযুক্ত ডেটা সংগ্রহ করতে সক্ষম করবে; একটি রোগীর হাঁটা প্যাটার্ন একটি বড় সমস্যা নির্দেশক যখন গ্যাজেট শুধু কর্মীদের সতর্কতা হতে পারে।

আমরা হ্যাকডেতে এখানে কিছু চমৎকার স্বাস্থ্য এবং সুস্থতা গবেষণা গবেষণাটি দেখি – যেমন এই ওপেন সোর্স ইসিজি। বিরতি পরে ভিডিও।