আন্তর্জাতিক obfuscated সি কোড প্রতিযোগিতা বিজয়ী প্রকাশিত

September 18, 2022 0 By pkdv

বিশ্বব্যাপী obfuscated সি প্রতিযোগিতা – একেবারে অপঠিত সি কোড সবচেয়ে দরকারী, নিরর্থক, বা স্বতন্ত্র প্রোগ্রাম উত্পাদন প্রতিযোগিতা – 2013 প্রতিযোগিতার বিজয়ী প্রকাশ করেছে।

নোটের প্রবেশদ্বারগুলির মধ্যে কয়েকটি সত্যিকারের স্ট্যান্ড আউট। উদাহরণস্বরূপ, এই পোস্টের শীর্ষে ছবিটি এই জমা দেওয়ার সৌজন্যে আসে। এটি একটি পুনরাবৃত্তিমূলক রশ্মি ট্রেসার একটি সীমাহীন লুপের মধ্যে আটকে থাকা যে, রাতারাতি চলমান হলে, চমত্কার রেন্ডার তৈরি করতে সক্ষম।

একটি আইকিসি কনটেস্টটি মোট ASCII আর্ট সি কোড ছাড়া মোট হবে না, সেইসাথে এই এন্ট্রিটি বিলটি ফিট করে। এটি একটি Tetris পেইন্টিং সরঞ্জাম যা TETRONOMOOS এর তৈরি করা ছবি তৈরি করে। প্রতিটি ছবিটি নীচে থেকে প্রতিটি সময় এক লাইন তৈরি করা হয়, যা অ-ক্লাইড লাইনের বাইরে একটি ফটো তৈরি করতে পদার্থবিজ্ঞানের অভাবের অভাব ব্যবহার করে।

এই (শেষ?) বছরের প্রতিযোগিতার জন্য সবচেয়ে অসামান্য প্রবেশদ্বারগুলির মধ্যে একটি হল একটি ছোট 8086 পিসি এমুলেটর / ভার্চুয়াল ডিভাইস কোডের মাত্র 4043 বাইটের মধ্যে লেখা। এটি একটি সম্পূর্ণ বাস্তব 80s-ERA পিসি এমুলেটর যা অটোক্যাড, উইন্ডোজ, লোটাস 1-2-3 এর পাশাপাশি সিমসিটি-এর মদ কপি চালাতে পারে।

সমস্ত জমা অসাধারণ, তবে কোনও আইওসি सीसी কনটেস্টের মতো কোনও ধরনের বিজয়ী হয় না। অথবা তারা সব বিজয়ী হয়। Obfuscated নির্দেশিকা অত্যন্ত যে ক্ষেত্রে খুব মুছে ফেলা হয় না।