একটি মরিচ ক্যাথোড অডিও ভিসুয়ালাইজার

May 6, 2022 0 By pkdv

অবশেষে, মরিচ ক্যাথোড লাইট আপনার কম্পিউটারের ভিতর আলোকিত করার চেয়ে অনেক বেশি জন্য ব্যবহার করা যেতে পারে বা আপনার চাবুকটি তৈরি করার মতো এটি হভার করতে পারে। [জেমস] তিনি ইনভারতে যোগদান ভোল্টেজ আলাদা হলে পাওয়া যায়, শুধুমাত্র নল একটি নির্দিষ্ট পরিমাণ হালকা আপ হবে। একটি হ্যাকার একটি চিত্তাকর্ষক পর্যবেক্ষণ এবং পর্যাপ্ত সময় প্রদান, পাশাপাশি শেষ পর্যন্ত তিনি সত্যিই শীতল কিছু সঙ্গে আসতে হবে। এই ক্ষেত্রে, এটি একটি মরিচ ক্যাথোড অডিও ভিসুয়াইজার, যা fluorescent টিউব দ্বারা চালিত unforesesenenene জিনিস দ্বারা চালিত।

বিকাশের বিবরণটি একটি বিট ক্ষুদ্র, তবে আমরা [জেমস] ‘তৈরি করার একটি ইমগুর অ্যালবামকে সমঝোতা করতে সক্ষম হয়েছিলাম। তিনি এই ২0 টি ব্যবহার করছেন “সিসিএফএল লাইটগুলি স্টক ডিজিটাল ইনভার্টারস টিডিকে CCFL ইনভার্টারগুলির সাথে প্রতিস্থাপিত করে।

এই বিকাশের ডিজিটাল পরিচালনা একটি Arduino মেগা পাশাপাশি একটি কাস্টম তৈরি ঢাল দ্বারা সরবরাহ করা হয়। আমরা গ্রাফিক EQ একটি MSGEQ7 চিপ দ্বারা সরবরাহ করা হয়, পাশাপাশি inverters নিজেদের Mega এর PWM পিনের সাথে চালিত হয়। এটি একটি ইন -9 Nixie গ্রাফিক EQ মত একটি মহান চুক্তি, শুধুমাত্র অনেক, অনেক বড়। [জেমস] এই বিল্ডের একটি বৃহত্তর সংস্করণের পরিকল্পনা করছে, মেগা স্পেক্ট্রুমের পাশাপাশি আমরা যথাযথ লেখার সাথে একত্রিত হওয়ার জন্য অপেক্ষা করতে পারব না।