সায়ানোজেনমড 10.2 স্থিতিশীল রিলিজ এখন সমর্থিত ডিভাইসগুলির জন্য রোল আউট

July 3, 2023 0 By pkdv

দৃশ্যটি ইতিমধ্যে কিটকাট 4.4 প্রকাশের সাথে আগুন ধরছে। এবং প্যারানয়েড্যান্ড্রয়েড, স্লিমকাট, ওমনি এর মতো কাস্টম-তৈরি ফার্মওয়্যার বিতরণ সিস্টেমগুলি ইতিমধ্যে অগ্রগতি শুরু করেছে এবং সায়ানোজেনমডও রয়েছে। সায়ানোজেনমড দল ইতিমধ্যে প্রতিবেদনগুলি সিঙ্ক করা এবং সিএম 11 শাখায় কাজ শুরু করার বিষয়ে পোস্ট করেছে। জেলি বিন থেকে কিটকাট পর্যন্ত প্রচুর পরিবর্তনের কারণে এই কোডটি পুনরায় লিখিত হচ্ছে এবং তাই দলটি সিএম 11 রিলিজকে আরও তাড়াতাড়ি সম্ভব করার জন্য তার সমস্ত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

সিএম 11 এর আত্মপ্রকাশের আগে, সিএম 10.2 দৃশ্যটি স্থিতিশীল হচ্ছে। দলটি ব্লগে পোস্ট করেছে, এটি অবশেষে সিএম 10.2 এর জন্য একটি স্থিতিশীল প্রকাশ করেছে, সুতরাং ভবিষ্যতে জেলি বিন শাখায় অন্য কোনও বৈশিষ্ট্য বা বড় সংযোজন করা হবে না এবং দলটি কিটকাত 4.4 পাওয়ার দিকে তার সমস্ত মনোযোগ কেন্দ্রীভূত করবে ট্র্যাকগুলিতে ভিত্তিক সিএম 11। তবে তবুও, ছোটখাটো সংশোধন এবং অনুবাদ সংযোজন এখনও তৈরি করা হবে এবং পরবর্তী প্রধান রিলিজ অর্থাৎ সিএম 11 অবধি নাইটলি আকারে প্রকাশ করা হবে। এছাড়াও, এটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে যে সিএম রেপোর আইসিএস শাখা অবসর নেবে কারণ এটির আরও অনেক উন্নতি প্রয়োজন এবং পুরানো সমর্থিত ফোনগুলিতে ব্যবহার করার জন্য যথেষ্ট মূল্যবান।

জ্যারেড বুশ দ্বারা ভিডিও পর্যালোচনা (দয়া করে সাবস্ক্রাইব)

সুতরাং, আপনি যদি আপনার ডিভাইসের জন্য প্রতিদিনের সহচর হিসাবে চালানোর জন্য কোনও স্থিতিশীল রিলিজের জন্য দীর্ঘ অপেক্ষা করে থাকেন তবে আপনি এখানে আদর্শ হয়ে উঠছেন, এখন আদর্শ! আপনার যদি ইতিমধ্যে পূর্বের সিএম 10.2 রাত্রে চলমান থাকে তবে আপনি অন্তর্নির্মিত আপডেট বৈশিষ্ট্যটিতে সরাসরি আপডেট করতে পারেন বা সিএম ডাউনলোড সার্ভার থেকে স্থিতিশীল রিলিজ ডাউনলোড করতে পারেন বা সর্বশেষ সিএম ইনস্টলারটি ব্যবহার করতে পারেন।

আপনি এই সবচেয়ে বর্তমান স্থিতিশীল রিলিজ সম্পর্কে কী ভাবেন? আপনি কি সিএম 11 দরজা ছুঁড়ে মারার বিষয়ে সন্তুষ্ট? আমাদের আপনার মতামত নিক্ষেপ করুন।