টুইটারের জন্য কার্বন হ’ল সবচেয়ে চমকপ্রদ সম্পূর্ণ ফ্রি টুইটার ক্লায়েন্ট অ্যাপ্লিকেশন

May 14, 2023 0 By pkdv

অনেক আগে এটি নিশ্চিত করার জন্য ঘটেছিল যে ডিজাইনারদের একটি দল তার টুইটার ক্লায়েন্ট অ্যাপ্লিকেশনটির অ্যান্ড্রয়েড সংস্করণ প্রকাশের গ্যারান্টিযুক্ত যা ওয়েবওএস ব্যবহারকারীদের মধ্যে ইতিমধ্যে বিশিষ্ট ছিল। হ্যাঁ, গ্যারান্টিটি জুন ২০১২ সালে করা হয়েছিল তবে “কার্বন ফর টুইটার” অ্যাপ্লিকেশনটির পিছনে দলটি কিছু প্রযুক্তিগত কারণে এটি প্রকাশ করতে পারেনি। তারা সেই সময়ে যা বলেছিল তা এখানে:

সুতরাং, আমরা অবশেষে এটি একটি নিখরচায় অ্যাপ তৈরি করতে বেছে নিয়েছি। হ্যাঁ, একটি প্রিমিয়াম ফ্রি অ্যাপ। কোনও বিজ্ঞাপন নেই (আমরা বিশ্বাস করি যে বিজ্ঞাপনগুলি অভিজ্ঞতা পঙ্গু করে দেয় যতই কার্যকরভাবে সম্পন্ন হোক না কেন, এটি এমন একটি অ্যাপ্লিকেশনটিতে কেবল ভুল যা ব্যক্তিরা সর্বদা ব্যবহার করে)। নিখরচায় যাওয়া, অ্যাপ্লিকেশনটিকে নীচে জল দেওয়া বোঝায় না, তবে আমরা যে অ্যাপটি দীর্ঘকাল ধরে কাজ করছি তা পাওয়ার জন্য বোঝা যায়, এমন স্টাইলগুলি যা সীমাহীন পুনরাবৃত্তিগুলির সাথে গিয়েছিল এবং আমাদের আগ্রহী ভাল বন্ধুরা যারা উপলব্ধি করার জন্য টুইট করে ” আমি কয়েক মাস অপেক্ষা করছিলাম।

এখন এই অত্যাশ্চর্য অ্যাপ্লিকেশনটি শেষ পর্যন্ত গুগল প্লে স্টোরে তার পদ্ধতি তৈরি করেছে। প্রাথমিকভাবে, এটি একটি প্রদত্ত অ্যাপ্লিকেশন হিসাবে প্রকাশ করা বোঝানো হয়েছিল তবে এটি এখন সম্পূর্ণ নিখরচায় উপলব্ধ এবং আমাকে বিশ্বাস করুন এটি অবশ্যই সবচেয়ে সেরা সম্পূর্ণ ফ্রি টুইটার ক্লায়েন্ট অ্যাপ্লিকেশন যা আমি দেখেছি। আপনি এটি একটি সম্পূর্ণ বিনামূল্যে প্রিমিয়াম অ্যাপ্লিকেশন বলতে পারেন। গল্পের আরও ভাল অংশটি এটি বিজ্ঞাপন-মুক্তও।

টুইটারের জন্য কার্বন একটি সহজ এবং আড়ম্বরপূর্ণ ইন্টারফেস রয়েছে, গা dark ় রঙ, হলোর বিশদ এবং রূপান্তরগুলিতে বিভিন্ন প্রভাবের প্রাধান্য সহ। তদতিরিক্ত, কার্বন একটি একক স্ক্রিনে সমস্ত সামগ্রী দেখায় যাতে আপনি যা চাই তা সহজেই এবং দ্রুত অ্যাক্সেস করতে পারেন: জীবনী, তালিকা, বুকমার্কস, অনুসন্ধান, প্রবণতা, প্রোফাইল এবং বৈশিষ্ট্যগুলি ফ্যালকন প্রো -তে ব্যতিক্রমী পারফরম্যান্স।

টুইটারের জন্য কার্বনের কয়েকটি আকর্ষণীয় বৈশিষ্ট্য নিম্নরূপ:

টুইটগুলি পুনরুজ্জীবিত করতে টাইমলাইন টিল্ট করুন

পাওয়ার স্ক্রোল: টাইমলাইনের উপরে বা নীচে লাফাতে দুটি আঙ্গুলের ব্যবহার করে স্ক্রোল/সোয়াইপ আপ বা ডাউন করুন

টাইমলাইনে সবকিছু ক্লিকযোগ্য সেরা করতে টুইটগুলি স্পর্শ করুন এবং ধরে রাখুন

কুইকটাইমলাইন, হোম স্ক্রিন কুইক টাইমলাইন তালিকা, অনুসন্ধান, প্রবণতা ইত্যাদির জন্য …

পূর্ণ ইনলাইন ছবি এবং ভিডিও সহ সমৃদ্ধ টাইমলাইনগুলি

পৃথক প্রোফাইলগুলির জন্য সমৃদ্ধ এবং এইচডি স্টাইল

সমৃদ্ধ এবং মজাদার কথোপকথন ভিউ

থ্রেডেড সরাসরি বার্তা

জেলি বিনের জন্য দ্রুত ক্রিয়া সহ পটভূমি আপডেটগুলি, প্রতি অ্যাকাউন্টে

ব্যবহারকারীর নাম স্বতঃস্ফূর্ত

হ্যাশট্যাগ, ব্যবহারকারী এবং কীওয়ার্ডগুলির জন্য ফিল্টার

আপনি যদি কোনও টুইটার আসক্ত হন তবে এই অ্যাপ্লিকেশনটি সম্ভবত আপনার পক্ষে সবচেয়ে সেরা পছন্দ। অ্যাপ্লিকেশনটি অ্যান্ড্রয়েড 4.0 বা তার বেশি সহ সমস্ত অ্যান্ড্রয়েড ফোনের সাথে সামঞ্জস্যপূর্ণ। তবে আপনি একটি ট্যাবলেট ডিভাইস পেয়েছেন, আপনাকে এখনও দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে কারণ টুইটারের জন্য কার্বন এখনও ট্যাবলেটগুলিকে সমর্থন করে না।