প্রেস ক্রাশ কপার মাধ্যমে একটি যান্ত্রিক সংযোগ

April 6, 2023 0 By pkdv

[জে] [জে] সাদাসিধে ডবল পার্শ্বযুক্ত পিসিবিগুলিতে নিজের vias তৈরি করার পদ্ধতি অনুসন্ধানের পদ্ধতি অনুসন্ধানের জন্য একটি পদ্ধতি অনুসন্ধান করছিল। এখানে প্রদর্শিত পদ্ধতিটি যান্ত্রিক vias এবং পাশাপাশি [retromaster] দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। কোন soldering জড়িত আছে, পরিবর্তে তিনি বোর্ড বিরুদ্ধে দৃঢ়ভাবে এটি crush করার জন্য কিছু কঠিন কোর তামার তারের পাশাপাশি একটি প্রেস ব্যবহার করে।

প্রেস অ্যালুমিনিয়াম স্টক তৈরি করা হয়, স্টেইনলেস স্টীলের কয়েকটি প্লেট দিয়ে যা বোর্ডের সাথে যোগাযোগের মধ্যে পাওয়া যায়। অ্যালুমিনিয়াম স্টকটি কাজ করার জন্য সহজ, তবে এটি মোটামুটি নরম যা ইস্পাত সংযোজনের কারণ। তিনি তামা তারের ব্যবহার করে যা ইতিমধ্যে স্তরটি দিয়ে গর্তে দৃঢ়ভাবে ফিট করে। বোর্ডের কাছে যতটা সম্ভব অতিরিক্ত ক্লিপ করার পরে প্রেসের সাথে একটি ট্রিপ ইনসেট ইমেজটিতে দেখানো প্রতিটি পাশের ফ্ল্যাটের সাথে একটি ট্রিপ।

আমরা [retromaster] থেকে দেখেছি [retromaster] থেকে একটি FPGA এর পাশাপাশি এই EMITED AMIGA ফ্লপি ড্রাইভের মতো আমরা দেখেছি এমন কয়েকটি কাজগুলির সাথে দেখা করেছি। তবে আমরা কোন ধরনের DIY বোর্ড দেখিনি যেখানে তিনি এই নিষ্পেষণ কৌশলটি ব্যবহার করেছিলেন।