গ্যালাক্সি জে 7 প্রাইম এসএম-জি 610 এফ আপডেট করুন অ্যান্ড্রয়েড নওগ্যাট ফার্মওয়্যার

June 16, 2023 0 By pkdv

স্যামসাং গ্যালাক্সি জে 7 প্রাইমটি গত বছর প্রবর্তিত স্যামসাংয়ের একটি মিড-রেঞ্জের গ্যাজেট। গ্যাজেটটি একটি 5.5 ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, একটি বৃহত 3300 এমএএইচ ব্যাটারি পাশাপাশি লঞ্চের সময় অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো চালাচ্ছিল। স্যামসুং গ্যারান্টি দিয়েছিল যে গ্যাজেটটি আরও একটি বড় সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন আপডেট পাবে, পাশাপাশি প্রত্যাশিত, অফিসিয়াল অ্যান্ড্রয়েড 7.0 নওগাত আপডেট বর্তমানে ভারতের গ্যালাক্সি জে 7 প্রাইম ব্যক্তিদের কাছে ঘুরছে।

আপডেটে ফার্মওয়্যার সংস্করণ নম্বর g610fddu1bqh9 পাশাপাশি এটি প্রায় 1.1 গিগাবাইট আকারের মূল্যায়ন করে। আপনি ফোন-> সফ্টওয়্যার আপডেট সম্পর্কে সেটিংস-> এ গিয়ে ওটিএ আপডেটের জন্য পরিদর্শন করতে পারেন। যদি আপডেটটি এখনও দেওয়া না হয় তবে আপনি হয় দীর্ঘ সময় অপেক্ষা করতে পারেন কারণ এটি পর্যায়ক্রমে ব্যক্তিদের কাছে রোল আউট করা হচ্ছে, বা আপনি আপনার গ্যালাক্সি জে 7 প্রাইম সেরা সেরাটিতে ম্যানুয়ালি অ্যান্ড্রয়েড 7.0 নওগ্যাট ফার্মওয়্যার সেট আপ করার জন্য নীচের দিকগুলি মেনে চলতে পারেন এখন।

অ্যান্ড্রয়েড .0.০ নওগ্যাট আপডেটের সাথে, গ্যালাক্সি জে 7 প্রাইম মাল্টি-উইন্ডো মোড, উন্নত ডোজ কার্যকারিতা, পুনর্নির্মাণ বিজ্ঞপ্তি প্যানেলের পাশাপাশি সেটিংস অ্যাপ্লিকেশনগুলির মতো আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলিও দুর্দান্ত এবং আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলি পাবে। আপনি একইভাবে পারফরম্যান্সে একটি সাধারণ বর্ধনের পাশাপাশি আপনার গ্যাজেটের স্থায়িত্ব দেখতে পারেন আপনি এই আপডেটটি সেট আপ করার পরে এটি অ্যান্ড্রয়েডের আগের সংস্করণের চেয়ে অনেক বেশি অনুকূলিত।

স্ক্রিনশট

গ্যালাক্সি জে 7 প্রাইম এসএম-জি 610 এফ এর জন্য নওগ্যাট ফার্মওয়্যারটি ডাউনলোড করুন

ফার্মওয়্যার বিশদ

ডিভাইস: স্যামসাং গ্যালাক্সি জে 7 প্রাইম

মডেল: এসএম-জি 610 এফ

সফ্টওয়্যার সংস্করণ: অ্যান্ড্রয়েড 7.0 নওগ্যাট

সুরক্ষা প্যাচ স্তর: 2017-08-01

পিডিএ: G610FDDU1BQI2

সিএসসি: G610FODD1BQH9

এসএম-জি 610 এফ:
ভারত: G610FDDU1BQI2 | আয়না | আয়না

মালয়েশিয়া: G610FDXU1BQH7 | আয়না | আয়না

ভিয়েতনাম: G610FDXU1BQH7 | আয়না | আয়না

থাইল্যান্ড: G610FDXU1BQH7 | আয়না | আয়না

সংযুক্ত আরব আমিরাত: G610FDDU1BQHA | আয়না | আয়না

গ্যালাক্সি জে 7 প্রাইম এসএম-জি 610 এফ এ অ্যান্ড্রয়েড 7.0 নওগ্যাট ফার্মওয়্যার ইনস্টল করুন

এখন ঠিক এখানে অ্যান্ড্রয়েড নওগ্যাট ফার্মওয়্যার ইনস্টলেশন নির্দেশাবলী রয়েছে।

প্রথমত, আপনাকে গ্যালাক্সি ডিভাইসে অফিসিয়াল ফার্মওয়্যার সেট আপ করার জন্য স্যামসাংয়ের বিশেষ সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনটি ODIN3_V3.12.5.zip ফাইলটি ডাউনলোড করতে হবে।

ডাউনলোড শেষ হয়ে গেলে, দ্রুত অ্যাক্সেসের জন্য আপনার পিসির ডেস্কটপে ডেটা আনজিপ করুন।

নিষ্কাশন প্রক্রিয়াটি শেষ হয়ে গেলে, স্যামসাং ইউএসবি ড্রাইভারগুলি সেট আপ করুন।

এখন আপনাকে সেটিংস> ডিজাইনার বিকল্পগুলিতে গিয়ে ইউএসবি ডিবাগিংয়ের অনুমতি দিতে হবে এবং ইউএসবি ডিবাগিং সক্ষম করতে হবে।

আরও এগিয়ে যাওয়ার আগে, আপনার ফোনে সমস্ত প্রয়োজনীয় ডেটা ব্যাকআপ হিসাবে ইনস্টলেশন প্রক্রিয়াটি আপনার সমস্ত ডেটা মুছতে পারে।

এখন উপরের ডাউনলোড বিভাগ থেকে আপনার গ্যাজেটের জন্য সম্পর্কিত ফার্মওয়্যার ডেটা ডাউনলোড করার পাশাপাশি ফার্মওয়্যার জিপ ডেটা একটি নতুন ফোল্ডারে বের করুন।

এখন আপনি ফোল্ডারটি খুলুন যেখানে আপনি ফার্মওয়্যারটি বের করেছেন পাশাপাশি আপনি .tar.md5 এক্সটেনশন ভিতরে একটি ডেটা আবিষ্কার করবেন।

আপনাকে এখনই ডাউনলোড মোডে আপনার গ্যালাক্সি জে 7 প্রাইম বুট করতে হবে। এটি করার জন্য, টিপুন পাশাপাশি কয়েক সেকেন্ডের জন্য একই সময়ে ভলিউম ডাউন + হাউস + পাওয়ার বোতামগুলি ধরে রাখুন পাশাপাশি সেগুলি প্রকাশ করার পাশাপাশি আপনি একবারে একটি বিস্ময়কর চিহ্ন সহ একটি নীল পর্দা দেখতে একবার ভলিউম আপ বোতাম টিপুন ।

আপনি একবার আপনার ফোনে ডাউনলোড মোডে থাকলে, আপনার পিসিতে ফোল্ডারটি খুলুন যেখানে আপনি ওডিন ডেটা বের করেছেন পাশাপাশি কনফিগারেশন ফাইলটি প্রবর্তন করুন।

এখন আপনার ফোনটি ইউএসবি কেবলটি ব্যবহার করে আপনার পিসিতে লিঙ্ক করুন।

ওডিন আপনার ফোনটি সনাক্ত করার সাথে সাথে আইডি: সিওএম পোর্টটি সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনটিতে হাইলাইট করা হবে (নীচে দেখুন)।

এখন সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনটির সেরা দিকে এপি বোতামটি ক্লিক করুন পাশাপাশি তারপরে এটি ওডিনে টন করতে ফার্মওয়্যার ডেটা চয়ন করুন। এটি একটি বড় ফাইল হওয়ায় এটি টনগুলিতে দীর্ঘ সময় নিতে পারে।

ফার্মওয়্যার ডেটা কার্যকরভাবে লোড হয়ে গেলে, নিশ্চিত হয়ে নিন যে আপনার ওডিন স্ক্রিনটি নীচের স্ক্রিনশটের মতো উপস্থিত হয়েছে।

আপনার ফোনে ফার্মওয়্যার ইনস্টলেশন শুরু করতে এখন স্ক্রিনের নীচে শুরু বোতামে ক্লিক করুন।

ফার্মওয়্যারটি কার্যকরভাবে ইনস্টল হয়ে গেলে, আপনি পাস পাস পাসটি পাবেন! এবং আপনার গ্যালাক্সি জে 7 প্রাইম স্বয়ংক্রিয়ভাবে পুনরায় বুট করা হবে।

যেহেতু এটি প্রাথমিক বুট, তাই এটি কিছুটা বেশি সময় নিতে পারে তাই আতঙ্কিত হবেন না।

বুটটি সম্পূর্ণ হয়ে গেলে, আপনি এখন আপনার স্যামসাং গ্যালাক্সি জে 7 প্রাইম এসএম-জি 610 এফ-তে অ্যান্ড্রয়েড 7.0 নওগাটের কনফিগারেশনে চলে যাবেন।