শেখার চিঠি, বিশেষ করে আর, এফ, আমি, এবং ডি

October 12, 2022 0 By pkdv

পরে [Yohanes] একটি লইয়া বিক্রয় একটি খেলনা নির্বাচিত – একটি লিপ Frog চিঠি কারখানা ফোনিক্স – তিনি বিশ্বাস করেন যে তিনি ভাল করতে পারে। খেলনাটি মূলত একটি চিঠিটি আবিষ্কারের জন্য একটি বাচ্চাটিকে একটি চিঠি আবিষ্কারের পাশাপাশি একটি প্লাস্টিকের টিউব থেকে 26 টি প্লাস্টিকের অক্ষর খনন করার পাশাপাশি চিঠি কারখানার সেন্সরটিতে তাদের স্থাপন করার পরে একটি ছোট বাদ্যযন্ত্র ডিত্তিক খেলবে। [Yohanes] ‘সংস্করণটি একই কাজ করে, তবে সে নিজেকে তৈরি করে এটি অসীমভাবে অনেক বেশি বিস্তৃত।

[Yohanes] ‘সংস্করণের জন্য অক্ষর RFID ট্যাগ করা হয়। এটি একটি সস্তা আরএফআইডি মডিউল এবং একটি ব্লুটুথ মডিউল দিয়ে সংহত করা হয় একটি রাস্পবেরী পাইটি রুম জুড়ে থেকে RFID কার্ডগুলি পরীক্ষা করতে পারে। সেখানে থেকে, এটি কিছু পাইথনকে একটি চিঠির জন্য একটি চিঠির জন্য জিজ্ঞাসা করার জন্য কিছু পাইথনকে রচনা করার একটি সহজ বিষয়, ব্লুটুথ থেকে আসার বিটগুলি পড়ার পাশাপাশি স্কোর রাখা।

বিকাশ একটি দীর্ঘ শট দ্বারা শেষ হয় না। [yohanes] এখনও ইন্দোনেশিয়ান পাশাপাশি থাই যোগ করে তার বিকাশ বহুভাষিক করতে হবে। একইভাবে এটি আরও অনেক আকর্ষণীয় করার জন্য একটি বানান খেলা যোগ করার সম্ভাবনা রয়েছে।