আপনার Arduino প্রশংসাসূচক সেট করুন Wifino

May 4, 2022 0 By pkdv

[TOD] তার নতুন প্রকল্প সম্পর্কে আমাদের জানাতে গঠিত। এটি Wifoino বলা হয়, পাশাপাশি আপনার Arduino প্রশংসাসূচক একটি ওয়েব ভিত্তিক আইডিই প্রদান করে, আপনার Arduino স্কেচগুলির জন্য ইন্টারনেট স্টোরেজ, পাশাপাশি ওয়াইফাই সক্ষম হার্ডওয়্যারটি বেতারভাবে স্কেচ জমা দেওয়ার পাশাপাশি ওয়াইফাই সক্ষম হার্ডওয়্যার।

WiFoino এই সপ্তাহের আগে আমরা দেখেছি কোডবেন্ডার আইডিই হিসাবে বিশ্বাসের সঠিক ট্রেন নিয়ে ধারণা ছিল। শুধুমাত্র একটি ওয়েব-ভিত্তিক প্রোগ্রামিং পরিবেশ সরবরাহ করার পরিবর্তে, WiFino Wifino হার্ডওয়্যারের সাথে মিলিত হয়, ইঙ্গিত করে যে আপনি একটি বেতার সংযোগের উপর স্কেচ জমা দিতে পারেন।

সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন পার্শ্বে, WiFino আইডিই বৈশিষ্ট্য কোড সম্পাদনা, কম্পাইলিং, পাশাপাশি একটি ব্রাউজার থেকে আদর্শ জমা। কাজগুলিতে একটি GitHub- স্টাইল ইন্টারফেসের পরিকল্পনা রয়েছে, যা বিশ্বজুড়ে নির্মাতাদের কাছ থেকে Arduino স্কেচগুলির সহজ ভাগ করে নেওয়ার জন্য সক্ষম।

[টড] আগামী কয়েক সপ্তাহের মধ্যে ওয়াইফিনো বোর্ডে বন্যায় বেরিয়ে আসার জন্য একটি কিকস্ট্টার্টার পাওয়ার পরিকল্পনা করছে। আমরা আপনাকে যে কোনও ধরণের তথ্য বা চশমা দিয়ে আপডেট রাখতে ভুলবেন না।

আপনি ব্রেকের পরে উইন্ডোজের পাশাপাশি iOS ক্লায়েন্টদের কাছ থেকে কোড জমা দেওয়ার কোডটি পরিদর্শন করতে পারেন।