গুগল নেক্সাস 9 ওয়াইফাই

June 4, 2023 0 By pkdv

নেক্সাস 9 এ অ্যান্ড্রয়েড 7.1.1 নওগ্যাট কারখানার ছবি ইনস্টল করুন এবং অ্যান্ড্রয়েড 7.1.1 পেয়েছেন বলে যথেষ্ট ভাগ্যবান। 9 ইঞ্চি ফ্যাবলেট বিশ্বজুড়ে অনেক ব্যক্তিকে প্রভাবিত করার জন্য পরিচালনা করেছে। এখন তার পকেটে সর্বাধিক সাম্প্রতিক অ্যান্ড্রয়েড সংস্করণ সহ, ডিভাইসটি তার পরিসরের অন্যান্য ট্যাবলেটগুলির তুলনায় বরং অপরাজেয় হয়ে উঠেছে।

গুগল থেকে একটি নতুন বিল্ড এখানে সর্বাধিক সাম্প্রতিক অ্যান্ড্রয়েড 7.1.1 নওগাতের উপর ভিত্তি করে বিল্ড নম্বর এনএমএফ 26 এফের সাথে রয়েছে। গুগল পিক্সেল হ’ল অন্য একটি ডিভাইস যা অনুরূপ ফার্মওয়্যার আপডেট পেয়েছে। আপডেটটি অসংখ্য বাগ ফিক্স এবং স্থায়িত্বের উন্নতি নিয়ে আসে।

তবে, আপনি যদি আপনার স্টক ফার্মওয়্যারটি কাস্টমাইজ করে থাকেন বা আপনার ডিভাইসটি মূলে রেখেছেন তবে এমন সম্ভাবনা রয়েছে যা আপনি বাতাসের উপরে আপডেট নাও পেতে পারেন। আপনার নেক্সাস ডিভাইসে নতুন উপলভ্য ফার্মওয়্যারটি ইনস্টল করতে এবং আপনার ডিভাইসটিকে স্টকটিতে ফিরিয়ে আনতে ক্রয়ে, ফ্ল্যাশিং কারখানার ছবিটি উপলব্ধ সবচেয়ে সহজ পছন্দ। আপনি যদি একটি কাস্টমাইজড রম ইনস্টল করে থাকেন তবে এটি আপনাকে সমস্ত কিছুতে ফিরে যেতে সহায়তা করবে।

সুতরাং আজ এই নিবন্ধে, আমরা কীভাবে আপনি নেক্সাস 9 ওয়াইফাই ট্যাবলেটে অ্যান্ড্রয়েড 7.1.1 নওগ্যাট কারখানার ছবি সেট আপ করতে পারেন তা বর্ণনা করব।

নেক্সাস 9 ওয়াইফাই অ্যান্ড্রয়েড 7.1.1 কারখানার চিত্র ডাউনলোড করুন

নেক্সাস 9 ওয়াইফাই অ্যান্ড্রয়েড 7.1.1 কারখানার চিত্র ডাউনলোড করুন

পূর্বশর্ত

আপনার কম্পিউটারে এডিবি এবং ফাস্টবুট সেট আপ করুন। আপনি এখান থেকে সম্পূর্ণ অ্যান্ড্রয়েড এসডিকে ডাউনলোড করতে পারেন, বা এখান থেকে দ্রুত এডিবি এবং ফাস্টবুট ইনস্টলার পেতে পারেন। ম্যাক বা লিনাক্স ওএসের জন্য, এখানে ক্লিক করুন।

আপনার কম্পিউটারে নেক্সাস ইউএসবি চৌফারগুলি ইনস্টল করুন।

সেটিংস> ডিজাইনার পছন্দগুলি খুলুন এবং আপনার ডিভাইসে ইউএসবি ডিবাগিং সক্ষম করুন।

ডিজাইনার পছন্দগুলিতে যান এবং এই পছন্দটি উপলব্ধ থাকলে OEM আনলককে অনুমতি দিন।

গুগল নেক্সাস 9 ওয়াইফাইতে অ্যান্ড্রয়েড 7.1.1 কারখানার ছবি ইনস্টল করুন

উপরে থেকে কারখানার ছবিটি ডাউনলোড করুন এবং এটি আপনার পিসিতে স্থানান্তর করুন।

আপনার পিসিতে আপনার কনফিগারেশন এডিবি এবং ফাস্টবুট রয়েছে তা নিশ্চিত করুন। এছাড়াও, ইউএসবি ডিবাগিং সক্ষম করতে আপনি প্রথমবারের জন্য ডিভাইসটিতে প্লাগ ইন করার সময় সর্বদা এই কম্পিউটার থেকে অনুমতি দিন।

এখন আপনার ডিভাইসটি বন্ধ করুন এবং এটি আপনার পিসি থেকে আনপ্লাগ করুন।

বুটলোডার বা ফাস্টবুট মোডে বুট করুন। এটি করতে, 5-6 সেকেন্ডের জন্য একই সময়ে ভলিউম ডাউন/আপ এবং পাওয়ার বোতাম টিপুন এবং ধরে রাখুন। আপনি যখন বুটলোডার স্ক্রিনটি দেখেন, আপনার ডিভাইসটি পিসিতে একটি ইউএসবি কেবল টেলিভিশন ব্যবহার করে সংযুক্ত করুন (পছন্দসই পাওয়া গেলে ফাস্টবুট চয়ন করুন)। বুটলোডারটিতে বুট করতে আপনি পিসির সাথে লিঙ্ক করার সময় নিম্নলিখিত কোডটিও সমস্যা করতে পারেন।

এডিবি রিবুট বুটলোডার

এখন আপনার ডিভাইসে পিসিতে প্লাগ ইন করুন এবং চৌফারগুলি ইনস্টল করতে দিন।

আপনি যেখানে পিসিতে কারখানার চিত্র ফাইলটি রেখেছেন সেখানে নেভিগেট করুন এবং .আইএমজি দিয়ে ডেটা পেতে এটি বের করুন।

নিষ্কাশিত কারখানার ছবি সহ ফোল্ডারটি খোলা থাকলেও উইন্ডোজ পিসিতে ফ্ল্যাশ-অল.ব্যাট ফাইলটি চালান এবং ফ্ল্যাশিং প্রক্রিয়াটি নিশ্চিত করুন। প্রক্রিয়া শেষ করার জন্য অপেক্ষা করুন। আপনি যদি লিনাক্স বা ম্যাক ওএস ব্যবহার করেন তবে ফ্ল্যাশ-অল.এসএইচ ফাইলটি চালান এবং নির্দেশাবলী অনুসরণ করুন।

একবার হয়ে গেলে, ডিভাইসটি সাধারণত পুনরায় বুট করুন। আপনি যখন নতুন বুট লোগোটি দেখেন, এটি বোঝায় যে সিস্টেমটি সফলভাবে ইনস্টল করা হয়েছে।

প্রথম বুট কিছুটা সময় নিতে পারে, তাই ধৈর্য ধরুন। আপনার নেক্সাস 9 এ বুটলোডারটি আনলক করার জন্য আপনারও প্রয়োজন হতে পারে। এটি করার জন্য, “ফাস্টবুট ওএম আনলক” কমান্ডটি সমস্যা করুন। যদি আপনার বুটলোডারটি লক করার প্রয়োজন হয় তবে আপনার ডিভাইসটি সংযুক্ত থাকাকালীন কেবল “ফাস্টবুট ওএম লক” কমান্ডটি সমস্যা করুন।

আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি একটি মন্তব্য বিভাগে জিজ্ঞাসা করতে পারেন।