সামার আসছে। আপনি শিথিল করতে প্রস্তুত?

June 17, 2022 0 By pkdv

[ব্ল্যাক Schreurs] নিজেকে Dirte Straights মধ্যে খুঁজে পাওয়া যায় নি – তার অবিলম্বে আশেপাশে উপলব্ধ hammocks একটি গুরুতর অভাব ছিল, এবং তিনি এক চেয়েছিলেন। দ্রুত। তাই তিনি অর্ধেক বিকেলে একটি হ্যামক স্ট্যান্ড তৈরি করেন।

প্রাথমিকভাবে স্টোর কেনা মডেলের খরচ দ্বারা হতাশ হয়ে পড়ে, [Schreurs] ‘হ্যামক স্ট্যান্ড একটি বাজেটের উপর কাঠের কাজ এবং yard-Loungers জন্য আদর্শ, বিল্ড শুধুমাত্র কয়েকটি সোজা কাটা এবং কিছু মৌলিক সরঞ্জাম চাবুক জন্য প্রয়োজন।

কাটিয়া এবং কাঠের বেরিয়ে আসার পরে এটি নিশ্চিত করা হবে যে এটি সমস্তকে একত্রিত করা হবে, [Schreurs] টুকরা মাধ্যমে একত্রিত এবং drilled গর্ত – চিন্তা করবেন না, তিনি তার পোস্টে পরিমাপ অন্তর্ভুক্ত করা হয়। Connect-the-boards-blows-nuts-and-washers-and-washers-and-washers একটি খেলা বাজানো – বেসে ফুট সংযুক্ত করার জন্য কর্মের মধ্যে একটি ছোটখাট বিরাম সঙ্গে – সব কিন্তু এই দ্রুত বিল্ড শেষ। এখন যে সব অনুপস্থিত এখন একটি হ্যামক যা রিঁট করতে হয়!

একটি চূড়ান্ত নোট: এই জন্য galvanized হার্ডওয়্যার ব্যবহার করতে ভুলবেন না – অথবা যে কোনও প্রকল্প যা উপাদানগুলিতে সময় কাটাতে প্রত্যাশিত। মরিচা সাধারণত আপনার বন্ধু নয়!

আপনার বাড়ির পিছনের দিকের উঠোন মধ্যে lounging একটু cramped মনে শুরু? আপনি রাস্তা উপর বিনোদন নিতে।