অ্যাপল রিলিজ ম্যাকোস সিয়েরা 10.12.1 বিটা 2 বিকাশ 16 বি 2333 এ

June 28, 2023 0 By pkdv

অ্যাপল সবেমাত্র ম্যাকোস সিয়েরা 10.12.1 বিটা 2 অ্যাপল ডিজাইনার প্রোগ্রামের নিবন্ধিত ডিজাইনারদের 16b2333a বিকাশ করেছে। ঠিক এখানে বিশদ রয়েছে।

এই দ্বিতীয় প্রকাশটি প্রথম ম্যাকোস সিয়েরা 10.12.1 বিটা অ্যাপলের ডিজাইনার প্রোগ্রামের পাশাপাশি বিটা সফটওয়্যার অ্যাপ্লিকেশন প্রোগ্রামে তালিকাভুক্তদের কাছে প্রকাশিত হওয়ার ঠিক এক সপ্তাহ পরে এসেছিল, পাশাপাশি সেই ডিজাইনারদের পাশাপাশি পরীক্ষকদের আদর্শভাবে সরবরাহ করবে না কেবলমাত্র প্ল্যাটফর্মটি পরীক্ষা করুন, তবে একইভাবে অ্যাপলটিতে সরাসরি আবিষ্কার করা কোনও ধরণের সমস্যার প্রতিবেদন করতে।

যেমনটি ম্যাকোস সিয়েরা 10.12.1 বিটা 1 এর পরিস্থিতি ছিল, এই দ্বিতীয় বিটার প্রাথমিক মূল ফোকাসটি মূলত যারা সত্যই ডাউনলোড করেছেন এবং প্ল্যাটফর্মটি ইনস্টল করেছেন তাদের সকলের জন্য একটি মসৃণ ম্যাকোসের অভিজ্ঞতা প্রদানের উপর মূলত উপস্থিত রয়েছে বলে মনে হয়। যে কোনও ধরণের নতুন বৈশিষ্ট্য বা বাহ্যিক মুখোমুখি পরিবর্তনগুলি যুক্ত করার পরিবর্তে অ্যাপল বাধ্যতামূলক বাগটি বাস্তবায়নের দিকে মনোনিবেশ করেছে এবং সেইসাথে অভ্যন্তরীণ সংশোধনগুলি যা আদর্শভাবে প্রাথমিক সমস্যাগুলির কয়েকটি নির্মূল করা উচিত যা অনলাইন সংস্করণ দিয়ে আবিষ্কার করা হয়েছে যা আবিষ্কার করা হয়েছে বর্তমানে ম্যাক অ্যাপ স্টোরের মাধ্যমে ফ্রি-অফচার্জ ইনস্টল হিসাবে দেওয়া হয়েছে।

একটি আকর্ষণীয় উপাদান পাশাপাশি অন্তর্ভুক্তি, যা একইভাবে সাম্প্রতিক আইওএস 10.1 ডিজাইনার পরীক্ষায় বিকাশ করে, তা হ’ল নতুন প্রতিকৃতি ফাংশনটি ব্যবহার করে নেওয়া ফটোগুলি দেখার জন্য সমর্থন অন্তর্ভুক্তি যা আইফোন 7 প্লাসে ইন্টারঅ্যাক্ট করতে পারে।

সেই নতুন বৈশিষ্ট্যটির সাথে, লাকি আইফোন 7 প্লাস মালিকরা রিয়েল-টাইম গভীরতার সাথে ফিল্ডের পাশাপাশি বোকেহ প্রভাবগুলির সাথে ডুয়াল-লেন্স ভিডিও ক্যামেরা সিস্টেম ব্যবহার করে ফটো তুলতে সক্ষম হন, হাই-এন্ডে যা সম্পাদন করা যায় তার অনুরূপ ডিএসএলআর ক্যামেরা। বাকি আপডেটগুলি পূর্বে উল্লিখিত বিশাল ফিক্সগুলির পাশাপাশি পারফরম্যান্স বর্ধনের পাশাপাশি উপস্থিত বলে মনে হয়। যেমনটি সাধারণত এই ধরণের পয়েন্ট আপডেটের পরিস্থিতি হয়, যদি কোনও ধরণের নতুন বৈশিষ্ট্যগুলি জানা যায় তবে আমরা তাত্ক্ষণিকভাবে নিশ্চিত করব যে সেগুলি সরাসরি আপনার নজরে আনা হয়েছে।

যেমনটি সর্বদা হয়, তাদের আইম্যাক বা ম্যাকবুকের ম্যাকোসের বিদ্যমান বিটা বিকাশের ডিজাইনাররা, যা মূলত ম্যাকোস সিয়েরা 10.12.1 বিটা 1 বোঝায়, ম্যাক অ্যাপ স্টোর থেকে সরাসরি সাম্প্রতিক প্রকাশ পেতে পারে। বিকল্পভাবে, ইনস্টলেশন ডেটা একইভাবে ডাউনলোড করার পাশাপাশি প্রয়োজনে অ্যাপলের ডিজাইনার প্রোগ্রাম পোর্টাল থেকে সরাসরি ইনস্টল করা যেতে পারে।

আপডেট এক্স 1: ম্যাকোস সিয়েরা 10.12.1 বিটা 2 অ্যাপল বিটা সফটওয়্যার অ্যাপ্লিকেশন প্রোগ্রামে নিবন্ধিত সেই পরীক্ষার্থীদের জন্যও দেওয়া হয়।

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

ম্যাকোস সিয়েরা 10.12 সেট আপ কীভাবে পরিষ্কার করবেন ম্যাক [টিউটোরিয়াল]

আপনার ম্যাকের জন্য ম্যাকোস সিয়েরা 10.12 চূড়ান্ত সংস্করণ ডাউনলোড করুন

ম্যাকোস সিয়েরা 10.12 বুটেবল ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ ইনস্টলার তৈরি করুন, ঠিক কীভাবে [টিউটোরিয়াল]

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সাম্প্রতিকতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের Google+ এ বা আমাদের ফেসবুক পৃষ্ঠায় আপনার চেনাশোনাতে যুক্ত করতে পারেন।