হ্যাকডে জিজ্ঞাসা করুন: ঠিক আছে কিভাবে কিছু নকশা রকেট হ্যাক?

July 2, 2022 0 By pkdv

সকালে কালো পাউডারের গন্ধের মতো কিছুই নেই, একসাথে উপভোগের পাশাপাশি একটি নকশা রকেট চালু করার পরে বাতাসে পোড়াতে হবে। 60 এর দশকে, 70 এর দশকে এবং সেইসাথে 90 এর তরুণরা ডিজাইন রকেট ইঞ্জিনগুলির ক্লাসগুলি মনে রাখতে পারে – সাধারণত একটি, বি, সি, পাশাপাশি ডি আকারের ইঞ্জিনগুলি আপনার পিচবোর্ড নলটি ধাক্কা দিয়ে আপনার পিচবোর্ড টিউবকে ধাক্কা দেয়।

গত কয়েক বছরে ডিজাইনের পাশাপাশি অপেশাদার রকেটে একটি দুর্দান্ত চুক্তি পরিবর্তিত হয়েছে। ২009 সালে, ত্রিপোলি রকেট্রি অ্যাসোসিয়েশন অ্যালকোহল, তামাক, আগ্নেয়াস্ত্রের পাশাপাশি বিস্ফোরকগুলির বিরুদ্ধে কোনও দাবি জিতেছে যে অ্যামোনিয়াম পারচ্লোরেট রকেট ইঞ্জিনের বিক্রির জন্য। এই দাবিটি একটি মাথার সন্ধানে প্রায় 10 বছর লেগেছে, তবে অবশেষে কোনও ব্যক্তি চিত্তাকর্ষক লবিতে হাঁটতে পারে এবং পাশাপাশি ডি, ই, এফ, পাশাপাশি জি ইঞ্জিনের সাথে বেরিয়ে আসতে পারে। এমনকি আমাদের পুরানো প্রিয়, Estes রকেট, কয়েকটি অসাধারণ জি-চালিত খেলনা বের করে খেলাটিতে অর্জিত হয়েছে। এই অফ-দ্য-শেল্ফ মোটরগুলির সাথে, কোনও ব্যক্তি (মার্কিন যুক্তরাষ্ট্রে) একটি সার্টিফিকেশন ছাড়াই 1500 গ্রাম (3.3 পাউন্ড) এর অধীনে একটি জি-চালিত নকশা রকেট পরিচয় করিয়ে দিতে পারে।

মনে রাখবেন, আমরা ডিজাইন রকেট হ্যাকের জন্য একটি ফোন কলটি বের করছি। আপনি যদি একটি মাইক্রোকন্ট্রোলার-চালিত altimeter প্রকল্প, সন্ত্রস্ত একসঙ্গে রাখা। এটি পাঠান বোর্ড ভিডিও ক্যামেরা উপর? মহান! এমনকি আপনি যদি টাইটান আইআইইআই (অথবা এস্টেস স্টার রাইডার, ব্যক্তিগত প্রিয়) এর একটি উল্লেখযোগ্য প্রতিরূপটি তৈরি করেন তবে সেই জিনিসটি পাঠান। আপনি যদি একটি উল্লেখযোগ্য শনিবার ভি-এর জন্য যাচ্ছেন তবে হিটের রেকর্ডটি 1/10 স্কেল মডেল , তাই এটি পেতে।