কক্ষের 3 ডি ম্যাপিং, আবারো

October 14, 2022 0 By pkdv

গত বছর আমরা দেখেছি যে কোনও Kinect এর সবচেয়ে শীতলতম অ্যাপ্লিকেশন হতে পারে। এটি kintinuous বলা হয়, পাশাপাশি এটি আবার ফিরে, এই সময় kintinuous 2.0, নতুন পাশাপাশি উন্নত বৈশিষ্ট্য সঙ্গে।

যখন আমরা খুব প্রথম kintinuous আবিষ্কৃত, আমরা দূরে উড়ে ছিল। বড় আকারের এলাকায় মানচিত্রের জন্য একটি Kinect একটি কম্পিউটারের জন্য ক্ষমতাটি Google রাস্তার দৃশ্য হিসাবে বিভিন্ন হিসাবে অ্যাপ্লিকেশন রয়েছে, যা প্রত্নতাত্ত্বিক খননগুলিতে কাস্টম-তৈরি পাল্টা-স্ট্রাইক মানচিত্র তৈরি করে। Kintinuous 1.0 এর সাথে একটি সমস্যা ছিল, যদিও: একটি লুপ স্ক্যান করা একটি বিচ্ছিন্ন মানচিত্র তৈরি করবে, যেখানে শুরুতে পাশাপাশি একটি লুপের শেষ একটি ভিন্ন স্থানে থাকবে।

Kintinuous 2.0 এর জন্য ভিডিওতে, আপনি 300 মিটারের বেশি দৈর্ঘ্যে একটি উল্লেখযোগ্য স্ক্যান দেখতে পারেন যা দুই loops অবিলম্বে একটি ধ্রুবক স্ক্যানে ফিরে সেলাই করে। একটি অসাধারণ কৃতিত্ব, বিশেষ করে কম্পিউটার সম্পর্কে চিন্তাভাবনা মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে সাত মিলিয়ন শীর্ষক প্রক্রিয়া করছে।

দুর্ভাগ্যবশত, এটি দেখতে না যে কোনও সময়ে কেন্কুসি 2.0 এর একটি সরকারী বন্টন থাকবে। এই kintinuous জন্য কাগজ এখনও পর্যালোচনার অধীনে, পাশাপাশি ‘বিষয়’ সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন পার্শ্ববর্তী ‘বিষয়’ আছে যা মুক্তির উদ্বেগ যখন একটি প্রতিক্রিয়া সক্রিয় না। যখন কাগজটি বের হয়, তবে, কোনও ব্যক্তি এটি পুনঃনির্মাণের জন্য প্রশংসাসূচক, পাশাপাশি আমরা আনন্দের সাথে আমাদের পাঠকদের কাছে একটি খোলা অসুবিধা হিসাবে ছেড়ে দেব।