আপনার বিটকয়েন খনি

May 30, 2022 0 By pkdv

খনির বিটকয়নের মধ্যে গেমটির নামটি CPUS, GPU, বা এমনকি FPGAs নয়। এখন, হার্ডকোর খনির ব্লক ইরুপারের মতো কাস্টম এএসআইসি চিপগুলিতে চলছে, প্রায় 100 ডলারের জন্য, আপনিও আমার বিটকিনস 300 এমএইচ / এস তে 2.5 ওয়াট পাওয়ার পাশাপাশি একক ইউএসবি পোর্টে থাকতে পারেন। এই গতিটি কিছু লোকের জন্য যথেষ্ট নয়, যেমন [জেরেমি], যিনি তার ব্লক ইরুপটারকে প্রায় দ্বিগুণ গতিতে অতিক্রম করেছিলেন।

[জেরেমি] ব্লক ইরুপটার হার্ডওয়্যারের একটি টিয়ারডাউন দিয়ে তার টিউটোরিয়াল শুরু করে। ভিতরে, তিনি একটি Attiny2313, একটি USTINY2313, একটি USB UART রূপান্তরকারী, পাশাপাশি ASIC জন্য একটি ভোল্টেজ নিয়ন্ত্রক আবিষ্কৃত একটি কাস্টম এএসআইসি চিপ আবিষ্কৃত। এএসআইসি এবং একটি ট্রিম পট দিয়ে ভোল্টেজের সাথে যুক্ত 1২ মেগাহার্টজ স্ফটিকটি পরিবর্তন করে, [জেরেমি] 336 মেগাহার্টজ থেকে 560 মেগাহার্টজ পর্যন্ত এএসআইসি কোরকে অতিক্রম করতে সক্ষম হয়েছিল। কার্যকরীভাবে, তিনি তার হার্ডওয়্যারটির ক্রয় খরচটি সত্যিই ফিরে আসার জন্য সম্ভাব্যতার সাথে একের জন্য দুটি ব্লক উদ্ভূত হন।

এটি অবশ্যই উল্লেখ্য, 560 মেগাহার্টজ চিত্রটি ২0 মেগাহার্টজ একের সাথে 1২ মেগাহার্টজ ক্রিস্টালের প্রতিস্থাপন থেকে আসে, সেইসাথে ম্যাজিক ব্লু ধোঁয়া পর্যন্ত জাদু নীল ধোঁয়া পর্যন্ত [জেরেমি] এর বেঞ্চে প্রায় ২0 মিনিট স্থায়ী হয়। তিনি একটি 14 বা 16 মেগাহার্টজ স্ফটিক প্রস্তাব, একটি অবিচলিত মডের জন্য 392 মেগাহার্টজ বা 448 এমএইচজেডের একটি নতুন গতি netting।