গেম ওভার: গুগল স্টাডিয়া

June 10, 2023 0 By pkdv

বন্ধ করে দিচ্ছে গুগল আজ 18 জানুয়ারী, 2023 এ স্টাডিয়া গেম স্ট্রিমিং পরিষেবার জন্য সমর্থন শেষ করার ইচ্ছা প্রকাশ করেছে।

এই পদক্ষেপটি, যা কারও কাছে একটি ধাক্কা, তবে সমস্ত বাজারের পর্যবেক্ষকদের অগত্যা নয়, এর অর্থ এই যে গেমাররা সেই তারিখ পর্যন্ত শিরোনাম খেলতে সক্ষম হবে।

গুগল জানিয়েছে যে এই পদক্ষেপটি স্বীকৃতির পরে এসেছে যে স্টাডিয়া পরিষেবাটি মূলত প্রত্যাশার মতো বিশিষ্ট হিসাবে প্রমাণিত হয়নি, এটি উল্লেখ করে যে এটি এটিকে সরিয়ে নেওয়া শুরু করার সিদ্ধান্ত নিয়েছে।

কয়েক বছর আগে, আমরা একইভাবে একটি গ্রাহক গেমিং পরিষেবা, স্টাডিয়া প্রবর্তন করেছি। পাশাপাশি যখন স্টাডিয়ার ভোক্তাদের জন্য স্ট্রিমিং গেমগুলির বিষয়ে একটি শক্তিশালী উদ্ভাবনী ফাউন্ডেশনে বিকাশ করা হয়েছিল, তখন এটি আমাদের প্রত্যাশিত ব্যক্তিদের সাথে ট্র্যাকশন অর্জন করতে পারেনি তাই আমরা আমাদের স্টাডিয়া স্ট্রিমিং পরিষেবাটি আনওয়াইন্ড করা শুরু করার কঠিন সিদ্ধান্ত নিয়েছি।

যারা ইতিমধ্যে স্ট্যাডিয়া হার্ডওয়্যার পাশাপাশি সফ্টওয়্যার কিনেছেন তাদের জন্য কিছু দুর্দান্ত খবর রয়েছে। গুগল জানিয়েছে যে এটি “গুগল স্টোরের সাথে তৈরি সমস্ত স্টাডিয়া হার্ডওয়্যার ক্রয় ফেরত দেবে, পাশাপাশি সমস্ত গেমের পাশাপাশি স্টাডিয়া স্টোরের সাথে অ্যাড-অন উপাদান ক্রয়ও করবে” ” খেলোয়াড়রা 18 জানুয়ারির সাথে সাধারণ হিসাবে যা কিছু ব্যবহার করতে চালিয়ে যেতে পারে, তবে তার পরে, তারা জানুয়ারীর মাঝামাঝি সময়ে অবিলম্বে প্রক্রিয়া করা হবে বলে আশা করতে পারে।

স্টাডিয়াকে শক্তি দেবে এমন উদ্ভাবনের ক্ষেত্রে, গুগল বলেছে যে আমাদের সম্ভবত আশা করা উচিত যে ইউটিউব, গুগল প্লে, পাশাপাশি এআর জগতে অন্য কোথাও ব্যবহার করা হবে।

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

ডাউনলোড: আইওএস 16.1 বিটা 3 প্রকাশিত

দরিদ্র আইওএস 16 ব্যাটারি লাইফ ড্রেন কীভাবে মেরামত করবেন [গাইড]

আইফোনে জেলব্রেক আইওএস 16.0.2 পাশাপাশি আইপ্যাড শর্ত আপডেটের পাশাপাশি

আইওএস 16 সামঞ্জস্যপূর্ণ পাশাপাশি সমর্থিত আইফোন, আইপ্যাড, আইপড টাচ ডিভাইস

আইওএস 16 লুকানো বৈশিষ্ট্য: 100+ পরিবর্তনগুলি অ্যাপল আমাদের সম্পর্কে জানায় নি

ডাউনলোড: আইওএস 16.0.2 ওটিএ প্রোফাইল ফাইল, আইপিএসডাব্লু লিঙ্কগুলি প্রকাশিত

আইওএস 16 ফাইনাল আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করার পাশাপাশি আইফোন 13, প্রো, 12, প্রো, 11, প্রো, এক্সএস ম্যাক্স, এক্স, এক্সআর, 8, প্লাস [টিউটোরিয়াল] এ সেট আপ করুন

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের সাথে মেনে চলতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল, পাশাপাশি ওয়েব থেকে সর্বশেষতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠা পছন্দ করতে পারেন।