হ্যাকডে পুরস্কার এন্ট্রি: মুদ্রণ হাড়

August 25, 2022 0 By pkdv

আপনাকে বিশ্বাস করতে ক্ষমা করা হবে যে 3 ডি মুদ্রণটি শুধুমাত্র ফিলামেন্টের রোলগুলির পাশাপাশি রজনের টিউব সম্পর্কে। সত্য, সেখানে অনেক বেশি 3 ডি মুদ্রণ প্রযুক্তি আছে। Powders থেকে কাগজ থেকে যাই হোক না কেন একটি 3D মডেল উত্পাদন করতে ব্যবহার করা যেতে পারে। [Jure] এর হ্যাকডে পুরস্কার এন্ট্রি যারা weirder 3D উত্পাদন কৌশল পরীক্ষা করার জন্য implied হয়। এটি একটি প্রিন্টার যা পাউডারের একটি জলাধার উপর বাইন্ডারকে নিচে রাখে, ধীরে ধীরে খনিজগুলির বাইরে তৈরি বস্তুগুলি তৈরি করে।

একটি পাউডার প্রিন্টার সঙ্গে অপরিহার্য উদ্বেগ সঠিকভাবে এই প্রিন্টার ব্যবহার করা হবে কি উপাদান সঠিকভাবে। এই প্রকল্পের জন্য [জুরি] হাইড্রক্সাইপ্যাটাইটের সাথে মুদ্রণের পরিকল্পনা করছে, একটি খনিজ যা ওজন দ্বারা প্রায় 70% হাড় তৈরি করে। মুদ্রণ হাড় – হ্যাঁ, তারা যে কাজ করে – বরং ব্যয়বহুল পাশাপাশি বিভিন্ন অ্যাপ্লিকেশন আছে।

এই প্রিন্টারের স্টাইলটি আপনি যা আশা করবেন তা নিয়ে। এটি একটি রোলারের সাথে একটি কার্টেসিয়ান স্টাইল, পাউডার বিতরণ করার জন্য একটি কার্টেসিয়ান শৈলী, ফ্রেমটিতে অংশটি হ্রাস করার পাশাপাশি একটি শিল্পকৌশল ইঙ্কজেট প্রিন্টহেড ব্রড স্টাইল প্রিন্টারের জন্য তৈরি একটি শিল্পকৌশল ইঙ্কজেট প্রিন্টেড। এটি কাজের একটি আশ্চর্যজনক অংশ এবং আমরা দেখেছি যে অনেক ভাল পাউডার প্রিন্টারের মধ্যে একটি, সেইসাথে আমরা কী [জুরি] তৈরি করতে সক্ষম তা দেখতে অপেক্ষা করতে পারছি না।

HackadayPrize2017 দ্বারা স্পনসর করা হয়: