অ্যাপ্লিকেশনগুলিতে তিনটি প্রাথমিক লাভের অ্যাক্সেস আপনার নজর রাখা উচিত

April 29, 2023 0 By pkdv

গুগল প্লে স্টোরের ঠিক একই নামের একটি নতুন বিভাগ প্রবর্তন করে গত বছর প্রোগ্রামে প্রাথমিক লাভের অ্যাক্সেস চালু করেছিল। এই প্রথম দিকের বিভাগগুলিতে অ্যাক্সেসের অ্যাক্সেস রয়েছে যা এখনও বিটাতে রয়েছে, তবে ডিজাইনাররা তাদের পরীক্ষার পাশাপাশি প্রতিক্রিয়ার জন্য প্রস্তাব দিয়েছেন। এই উপকারের পাশাপাশি অ্যাপ্লিকেশন অগ্রগতি প্রক্রিয়াটিকে গতি বাড়িয়ে তোলে। অন্যদিকে, এটি উত্সাহী ব্যক্তিদের একটি অ্যাপ্লিকেশন থেকে কী প্রত্যাশা করা উচিত এবং সেইসাথে কী ধরণের অ্যাপ্লিকেশন শীঘ্রই অ্যান্ড্রয়েডে প্রদর্শিত হবে তার একটি ধারণা সরবরাহ করে। আমরা আপনাকে গুগল প্লে স্টোর থেকে প্রায়শই লক্ষণীয় অ্যাপ্লিকেশনগুলি নিয়ে আসি, তবে আজ আমাদের কাছে এখনও কিছু অ্যাপ্লিকেশন রয়েছে যা এখনও বিকাশাধীন রয়েছে, যাতে আপনার নজর রাখা উচিত কারণ এগুলি দুর্দান্ত হতে পারে।

লঞ্চের

আসুন আমাদের তালিকায় সর্বনিম্ন চিত্তাকর্ষক অ্যাপ দিয়ে শুরু করা যাক। এটি কোনও ধরণের উপায়ে এটি একটি দরিদ্র অ্যাপ্লিকেশন বলে উল্লেখ করা নয়। আসলে, বরং বিপরীত। বিটাতে এখনও একটি অ্যাপের জন্য, এই নতুন লঞ্চার অ্যাপ্লিকেশনটি বেশ মসৃণ পাশাপাশি পরীক্ষার সময় আমাদের উপর দুর্ঘটনা হয়নি। তবে আমরা আমাদের ঘরের স্ক্রিনগুলি যে পদ্ধতিটি দেখায় তার পাশাপাশি ফাংশনটি পুনরায় সংজ্ঞায়িত করার জন্য অসংখ্য প্রচেষ্টা দেখেছি। এমনকি ইয়াহু (এভিয়েট) পাশাপাশি মাইক্রোসফ্ট (অ্যারো লঞ্চার) এর মতো বিশাল নামগুলি এতে তাদের হাত চেষ্টা করেছে। এগুলি বেশিরভাগ অংশের জন্য দুর্দান্ত, তবে কমপক্ষে আমাদের মতে স্টক অ্যান্ড্রয়েডের অনুভূতিটি কিছুই না দেয়। লঞ্চারের চেষ্টা করে, তবে এটি সফল হয় কিনা তা আপনার সিদ্ধান্ত নেওয়ার মতো ততটুকু।

মিস করবেন না: আপনার ওয়াইফাই ডেটা কে চুরি করছে এবং অ্যান্ড্রয়েডে এগুলি ব্লক করছে তা সন্ধান করুন

এটি সাধারণ সোয়াইপ অঙ্গভঙ্গির উপর ভিত্তি করে। লঞ্চারটি তাত্ক্ষণিকভাবে আপনার ইনস্টলড অ্যাপ্লিকেশনগুলিকে শ্রেণিবিন্যাসে শ্রেণিবদ্ধকরণ করে যা অন্যান্য লঞ্চার অ্যাপ্লিকেশনগুলির মতো অনেকটা দুর্দান্ত। আপনি উইজেট ড্রয়ারটি খোলার পাশাপাশি ফোল্ডার ড্রয়ারটি খোলার জন্য ডানদিকে সোয়াইপ করতে পারেন। এই দুটি অঙ্গভঙ্গি আন্তঃ পরিবর্তনযোগ্য। উইজেট ড্রয়ারে আবার বাম সোয়াইপ করা একটি সেটিংস পৃষ্ঠা নিয়ে আসে যেখানে আপনি প্রস্তাবিত উইজেটগুলি আড়াল করতে পারেন। আপনি এখনও কোনও ধরণের উইজেট যুক্ত করতে পারবেন না। অ্যাপ্লিকেশন ড্রয়ারে অ্যাক্সেস পেতে আপনাকে সোয়াইপ করতে হবে পাশাপাশি আপনার ডককে প্রশস্ত করার মতো সোয়াইপ করতে হবে। তবে এমন কোনও লঞ্চারের জন্য যা জিনিসগুলি আরও সহজ করার লক্ষ্য বলে মনে হচ্ছে, আমরা আবিষ্কার করেছি যে এটি তাদের আরও কঠিন করে তোলে।

তবে যেহেতু এটি একটি লঞ্চার অ্যাপ্লিকেশন, তাই আপনার একটি দুর্দান্ত কাজ এটি টেবিলে কী নিয়ে আসে তা দেখার বিষয়ে ভাবছেন। এটিই একমাত্র কারণ যা আমরা লঞ্চার অন্তর্ভুক্ত করার প্রয়োজনীয়তা অনুভব করেছি। ওহ পাশাপাশি এটি বিজ্ঞাপনগুলি বরং সুন্দরভাবে স্ক্রিন করে। তারা লঞ্চের একটি অংশের মতো অনুভব করে। আপনি তাদের ক্লিক করতে প্রায় কৌশল হতে পারে।

[গুগলপ্লে ইউআরএল = “”/]
চাদর

ক্লাক হ’ল একটি ভিপিএন অ্যাপ্লিকেশন যা একেবারে পাশাপাশি সম্পূর্ণ বিনামূল্যে, অন্তত আপাতত। অপেরা ম্যাক্সের বিপরীতে, আপনার ভিপিএন সংযোগটি “রিচার্জ” করতে আপনাকে প্রতি 24 ঘন্টা অ্যাপে ফিরে আসতে হবে না। একমাত্র ত্রুটি সম্ভবত কোনও অ্যাকাউন্টের জন্য সাইনআপ করার চাহিদা। এটি প্রয়োজন. আপনি যখন সাইনআপটি পেরিয়ে যান, এটি খুব বেশি সহজ অ্যাপ্লিকেশন যা খুব বেশি কিছু করার মতো নয়। বিশ্বস্ত নেটওয়ার্ক হিসাবে আপনি যে ওয়াইফাই নেটওয়ার্কগুলি বিশ্বাস করেন সেগুলি যুক্ত করুন এবং ক্লোকগুলি তাদের ছেড়ে দেবে।

অবশ্যই পড়তে হবে: গুগল প্রতি সপ্তাহে বিনামূল্যে একটি প্রদত্ত অ্যাপ সরবরাহ করছে

কোনও বিশ্বস্ত নেটওয়ার্কের সাথে লিঙ্ক করা হলে আপনি এখনও ক্লোকে ভিপিএন পরিষেবাটি সক্রিয় করতে পারেন। আপনার বিশ্বস্ত তালিকায় নয় এমন নেটওয়ার্কগুলির জন্য, আপনি তাদের সাথে লিঙ্ক করার সাথে সাথে ক্লোকটি নিজেরাই সক্রিয় হয়। সুতরাং পরের বার আপনি যখন সেই কফি শপ বা রেলওয়ে স্টেশন পাবলিক ওয়াইফাইয়ের সাথে লিঙ্ক করবেন, আপনার নেটওয়ার্ক সুরক্ষা সম্পর্কে উদ্বেগের প্রয়োজন হবে না।

[গুগলপ্লে ইউআরএল = “”/]
সিনেট্রাক

সিনেট্রাক এক ধরণের জেনেরিক অ্যাপ্লিকেশন, তবে এটি বরং দরকারী। গুগলের উপাদান ডিজাইনের উপর ভিত্তি করে, অ্যাপটি সুন্দর দেখাচ্ছে, পাশাপাশি ইউআই দুর্দান্ত অ্যানিমেশনগুলির সাথে তরল মসৃণ। নামটি ইতিমধ্যে আপনাকে জানানো উচিত ছিল এই অ্যাপটি কী, সিনেমা/সিনেমাগুলি সম্পর্কে। এমন অনেকগুলি ট্যাব রয়েছে যা আপনি দ্রুত সোয়াইপ করতে পারেন পাশাপাশি সমস্ত ট্রেন্ডিং, জনপ্রিয়, সর্বাধিক প্রত্যাশিত সিনেমাগুলি, ডিভিডি রিলিজের তারিখগুলি এবং সেইসাথে আপনি কোনও সিনেমা সম্পর্কে যা বুঝতে চান তা প্রায় দেখুন।

আপনি একইভাবে পছন্দ করতে পারেন: গুগল প্লে স্টোরে সমস্ত কেনা অ্যাপ্লিকেশনগুলি কীভাবে দেখতে পাবেন

আপনি অ্যাপের ঠিক ভিতরে ট্রেলারগুলি দেখতে পারেন, কাস্টের পাশাপাশি আইএমডিবি অ্যাপ্লিকেশনটিতে আপনি করতে পারেন এমন অন্যান্য জিনিসগুলিও দেখতে পারেন। অ্যাপ্লিকেশনটি একইভাবে বিভিন্ন উত্স যেমন রোটেন টমেটো, আইএমডিবি, পাশাপাশি অন্যদের মতো চলচ্চিত্রের জন্য স্কোর দেখায়। এটি আইএমডিবির চেয়ে মুভি উত্সাহীদের জন্য মোট অ্যাপের পাশাপাশি এটি কিছু বলে। মুভি উত্সাহীরা অবশ্যই এটি পরিদর্শন করার প্রয়োজন।

[গুগলপ্লে ইউআরএল = “”/]
প্রস্তাবিত পড়া: আপনাকে শুরু করার জন্য কিছু ম্যাগিস্ক মোড