হ্যাকড ফোন জার্কে রান করে, কয়েক মাস আগে বাতি

December 2, 2022 0 By pkdv

পায়, [ইউলিসেস] মনে রাখবেন যে একটি চাকরিটি একটি টিডিডি-তে জার্ক চালাবে। যদিও উপসাগরীয় মেকারের ফেয়ারের জন্য সময় প্রস্তুত চাকরি পেয়ে একটি সংগ্রামের একটি সংগ্রাম ছিল, তবে বিকাশের ব্লগ আমাদের বলে যে এটি প্রচেষ্টার চেয়ে অনেক বেশি ছিল।

একটি Arduino প্রো ফোন এর পাচক ট্র্যাক্ট আপ hooking পরে, একটি মডেম কাস্টমাইজড ছিল তাই acoustically coupled টিডিডি interfaced হতে পারে। যদিও টিডিডি স্ক্রীনটি শুধুমাত্র একটি লাইন, [Ulysseses] পাঠটি শুধুমাত্র 45.5 BAUD এ পাঠ্য প্রেরণ করছে, তাই ধীরতম পরিদর্শক এমনকি গল্পের সাথে থাকতে পারে। প্রকৃত কোডটি চালানোর জন্য, ARDUINO PRO ব্যবহার করে প্রাথমিক প্রচেষ্টা, সেইসাথে ARDUINO MEGA এই AVRS-এ SRAM এর সীমাবদ্ধতার পরে ব্যর্থ হয়েছে। Arduino উপর Zork চলমান ধারণা বাতিল করার পর, কাজটি একটি একক বোর্ড FITPC কম্পিউটারের সাথে ফোনের ভিতরে মাউন্ট করা হয়েছিল।

চাকরির কোডটি ইনফোকোম জেড-কোড ইন্টারপ্রেটার প্রোগ্রাম, বা জিপের একটি বন্দরে জার্ক চালায়। জেড-কোড বিন্যাসে ইন্টারেক্টিভ পাঠ্য ইভেন্টের একটি দুর্দান্ত চুক্তিটি করা হয়েছে, তাই আমরা অনুমান করছি যে এটি এই কাজটিকে ফোবোসের চামড়ার দেবীকে চালিত করে, অথবা গ্যালাক্সিটিতে অবিশ্বাস্য হিটহিকারের গাইডটি চালানোর জন্য এটি তুচ্ছ হবে। এটি একটি অত্যন্ত ভাল প্রকল্প, সেইসাথে আমরা দ্রুত এই প্রকল্পের সাথে বসা, শস্তা একটি দুই লিটার বোতল, পাশাপাশি একটি শনিবার রাতে একটি সব-রাশ মিশ্রণ টেপ দিয়ে বসতে পারে।