একটি দীর্ঘস্থায়ী গতি পাশাপাশি দূরত্ব কম্পিউটার

March 30, 2023 0 By pkdv

কেন সাইক্লিস্টদের সব মার্জিত খেলনা আছে? সাইকেল কম্পিউটারগুলি এই দিনগুলি অত্যন্ত সাধারণ তবে আপনি স্কেটবোর্ডের পাশাপাশি লংবোর্ডগুলির জন্য একই রকম হার্ডওয়্যার আবিষ্কার করবেন না। [Kobrax22] এটা মিথ্যা নিচে গ্রহণ করা হয় না। তিনি তার দীর্ঘস্থায়ী জন্য এই গতি পাশাপাশি দূরত্ব কম্পিউটার উন্নত। এটি অত্যন্ত অসংখ্য উপাদানের পাশাপাশি ইনস্টল করার জন্য সহজ হওয়া উচিত নয়।

গ্যাজেটটি ট্রাকগুলির একটি প্রতিফলন সেন্সর ইনস্টল করে চাকার এক ঘূর্ণনটি স্ক্রীন করে। এটি একটি চাকা ভেতরের দিকে দিকে নির্দেশ করে যা এটিতে কালো টেপের একটি টুকরা থাকে। প্রতিটি সময় টেপ পাস করে এটি তার জোড়া রিসিভারে ফিরে প্রতিফলিত থেকে LED এড়ানো যায়। এটি Arduino বিপ্লব গণনা করতে দেয়, যা দূরত্ব ভ্রমণের পাশাপাশি গতি নির্ধারণের জন্য চাকা ব্যাসের সাথে যুক্ত করা হয়। প্রোগ্রামের সময়গুলি নিয়মিত বাইকারগুলি নিয়মিত বাইকারকে রুটিন অন্তরগুলিতে নতুন পরিমাপ নিতে হবে।

[KOBRAX22] একটি QRB1114 সেন্সর দিয়ে গিয়েছিলাম। এটি $ 2 এরও কম খরচে এবং সেইসাথে তাকে হোল ইমপ্যাক্ট সেন্সর কনফিগারেশনের মতো চাকাটিতে একটি চুম্বক এম্বেড করার প্রয়োজন নেই। এটি একইভাবে কোনও প্রকারের অন্য মার্জিত হ্যাক হ্যাকগুলির সাথে হস্তক্ষেপ করা উচিত নয়, যেমন একটি POV প্রদর্শন যোগ করার মতো।

[Reddit এর মাধ্যমে]