হোম অটোমেশন জন্য রিয়েল লাইফ Sonic স্ক্রু ড্রাইভার

September 20, 2022 0 By pkdv

কোন ডাক্তার যারা সেখানে fans আউট? [প্যাট] শুধু আমাদের হোম অটোমেশন সম্পর্কে তার প্রকল্পটি পাঠিয়েছে … একটি সোনি স্ক্রু ড্রাইভার ব্যবহার করে!

২01২ সালের ফেব্রুয়ারির শুরুতে তিনি তাঁর রাস্পবেরী পাইকে প্রাক-অর্ডার করার নির্দেশ দেন, তিনি জানতেন যে তিনি হোম অটোমেশন এ তার হাত চেষ্টা করতে চেয়েছিলেন। সহজ উপায় ছিল X10 আউটলেটগুলি ব্যবহার করা, কিন্তু $ 20 + একটি আউটলেটটি, এটি সাশ্রয়ী নয়। পরিবর্তে, তিনি অ্যামাজন – আরএফ নিয়ন্ত্রিত আউটলেটগুলিতে বরং কম খরচে সিস্টেম খুঁজে পেতে সক্ষম হন। তারা শুধুমাত্র 5-প্যাকের জন্য প্রায় 35 ডলার খরচ করে!

এটি একটি খুব মৌলিক সিস্টেম: রিমোটে পাঁচটি বোতাম সহ পাঁচটি আউটলেট। তিনি যা করতে চান তা হল জিপিআইও পিনের উচ্চ এবং প্রিস্টো, একটি মৌলিক কিন্তু কার্যকর হোম অটোমেশন সেটআপ সেটআপ করে বোতাম প্রেসগুলি অনুকরণ করার জন্য রাসবেরি পাইটি ছিল।

এই যেখানে এটি মজা পেতে শুরু হয়। দুর্ভাগ্যবশত, একটি বাস্তব সময় প্রভু বিপরীত, [প্যাট] স্ক্র্যাচ থেকে তার sonic নির্মাণ না। পরিবর্তে, তিনি একটি সার্বজনীন রিমোট কন্ট্রোল পেয়েছেন – [স্মিথ] এর ধ্বনীর পরে স্টাইল। PI তে আরেকটি আরএফ রিসিভার যুক্ত করুন, একটি ওয়েব-ভিত্তিক ইন্টারফেসটি পরিসীমা প্রসারিত করতে, এবং বাম, আপনি একটি geeky পেয়েছেন, কিন্তু অসাধারণ, হোম অটোমেশন সেটআপ পেয়েছেন।

কর্মে এটি দেখতে বিরতি পরে চারপাশে লাঠি!

Kinda আমার RFID SONIC আমি আপনাকে কাজে ব্যবহার করে মনে করিয়ে দেয়! আমি যদিও টেন্যান্ট সংস্করণ পছন্দ করি …