আইফোনের জন্য প্লেবক্স এইচডি অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন, আইপ্যাড উইথ জেলব্রেক

May 14, 2023 0 By pkdv

সম্প্রতি, প্লেবক্স এইচডি ডাউনলোড অ্যাপ স্টোরটিতে স্লিপ করতে পরিচালিত হয়েছে, হলিউডের সিনেমাগুলির সন্দেহজনক স্ট্রিমিং সহ যে কোনও কিছু ছড়িয়ে দেওয়ার প্রবণতা সত্ত্বেও অ্যাপল মডারেশন দলের প্রবণতা সত্ত্বেও। যখন এটি অস্থায়ীভাবে উপলভ্য ছিল, তখন আমরা আপনাকে ঠিক কীভাবে এটি আপনার আইফোন, আইপ্যাড বা আইপড টাচ ডিভাইসে সেট আপ করতে দেখিয়েছি, তবে এটি পরিষেবার শর্তগুলি ভেঙে দিয়েছে বলে বিবেচনা করে আমরা সবসময় বুঝতে পেরেছিলাম যে মজাটি স্বল্পস্থায়ী হবে। উত্সাহজনকভাবে, যদিও আপনি এখনও আপনার ডিভাইসে প্লেবক্স এইচডি সেট আপ করতে পারেন, পাশাপাশি আরও কী, আপনার এটি করার জন্য জেলব্রোকেন হওয়ার প্রয়োজন নেই।

আপনি যদি অ্যাপটি উপলব্ধ থাকাকালীন অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করে অ্যাপ্লিকেশনটি traditional তিহ্যবাহী উপায়ে ইনস্টল করে থাকেন তবে আপনি এখনই প্রস্তুত। তবে আপনি যদি না থাকেন তবে আপনি জেলব্রেকিং / নাও হতে পারবেন না, প্লেবক্স এইচডি ভ্যাশারের সাথে স্ন্যাপ আপ করার প্রস্তাব দেওয়া হয়।

পপকর্ন টাইম, মুভিবক্সের পাশাপাশি প্লেবক্স এইচডি -র পছন্দগুলি তাদের বিতর্কের অংশ ছিল, পূর্বেরটি এমনকি এর প্রাথমিক অগ্রগতি দল দ্বারা ত্যাগ করা হয়েছিল। তবে এমনকি অ্যাপ স্টোর নিষেধাজ্ঞার পাশাপাশি প্রচুর প্রতিকূল মনোযোগের সাথেও, এই স্ট্রিমারগুলির প্রত্যেকটিই বিকাশ লাভ করে, পাশাপাশি আপনি যদি প্লেবক্স এইচডি এর সুবিধাগুলি কাটাতে চান তবে আপনি আপনার ডিভাইসটি জেলব্রেশন ছাড়াই এটি করতে পারেন।

এটি আইফোন, আইপ্যাডের পাশাপাশি আইপড টাচের জন্য আইওএস 8.2 এ কাজ করে, পাশাপাশি লেখার সময়, এটি অত্যন্ত বর্তমান সফ্টওয়্যার। পাশাপাশি যখন আইওএস 8.3 বিটা থেকে বেরিয়ে যাওয়ার পাশাপাশি শেষ ব্যবহারকারীকে দেওয়া হয়, তখন পরিস্থিতি ভালভাবে পরিবর্তিত হতে পারে, তবে আপাতত, প্লেবক্স এইচডি অনুরাগীরা মোশন ছবিগুলি গ্রহণযোগ্য স্বাচ্ছন্দ্যে প্রবাহিত করতে পারে।

আপনি যদি জেলব্রোকেন হন তবে আপনি মুভিবক্সের পাশাপাশি সিডিয়া সহ প্লেবক্স স্ন্যাগ করতে পারেন, যা আরও অনেক সহজ পাশাপাশি আপনি আরও দ্রুত আপডেট পাবেন তা নির্দেশ করে, তবে বিবেচনা করে যে কোনও জেলব্রেক এখনও আইওএস 8.2 এ দেওয়া হয়নি, প্লেবক্স এইচডি ভিশারে সহ প্লেবক্স এইচডি দেওয়া হয়নি আপাতত আপনার সোনার টিকিট।

আপনি কি আপনার আইফোন, আইপ্যাড বা আইপড টাচে প্লেবক্স ইনস্টল করার পাশাপাশি এগিয়ে যাবেন? নীচে আপনার মন্তব্য ভাগ করুন!

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

আইওএস 8.2 এর জন্য মুভিবক্স ডাউনলোড প্রকাশিত হয়েছে, কোনও জেলব্রেকের প্রয়োজন নেই

আপনার আইফোন, আইপ্যাডের পাশাপাশি আইপড টাচের জন্য আরও অনেক অ্যাপ্লিকেশন পরীক্ষা করতে আমাদের আইফোন অ্যাপস গ্যালারী পাশাপাশি আইপ্যাড অ্যাপ্লিকেশন গ্যালারীটি পরিদর্শন করতে ভুলবেন না।

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করতে পারেন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সমস্ত বর্তমানের উপর নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।