টেকনো ক্যামন এক্স ওয়ালপেপারগুলি ডাউনলোড করুন

June 15, 2023 0 By pkdv

আমরা স্মার্টফোনটি অন্তর্ভুক্ত 12 অফিসিয়াল টেকনো ক্যামন এক্স ওয়ালপেপার পেয়েছি। স্টক ওয়ালপেপারগুলি সম্পূর্ণ এইচডি+ মানের। আমরা ওয়ালপেপারগুলিতে ডুব দেওয়ার আগে প্রথমে, টেকনো ক্যামন এক্স এর চশমাগুলিতে প্রবেশ করি।

টেকনো ক্যামন এক্সটিতে একটি 6in এইচডি+ 18: 9 ডিসপ্লে এবং আরও অনেক কিছু রয়েছে।

প্রযুক্তিগত চশমা

প্রদর্শন, চিপসেট এবং সুরক্ষা

টেকনো ক্যামন এক্স স্মার্টফোন। চিত্র উত্স: টেকনো মোবাইল।
চাইনিজ স্মার্টফোন প্রস্তুতকারক টেকনো মোবাইল এপ্রিল 2018 এ টেকনো ক্যামন এক্সকে আবার চালু করেছে The ফোনটি 1440 x 720 পিক্সেলের রেজোলিউশন সহ 6in 18: 9 এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে সহ সজ্জিত। টেকনো ক্যামন এক্স একটি মিডিয়াটেক হেলিও পি 23 এসওসি দ্বারা চালিত একটি মালি-টি 720 জিপিইউ, 3 জিবি র‌্যাম এবং 16 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ ক্ষমতা সহ। বেশ স্বাভাবিকভাবেই, ডিভাইসে উপস্থিত একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে যা 128 গিগাবাইট পর্যন্ত আকারের কার্ডগুলি মোকাবেলা করতে পারে। একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি পিছনের দিকে অবস্থিত এবং ফেস আনলক সিস্টেম ডাবড ফেস আইডি বায়োমেট্রিক প্রমাণীকরণের জন্য জাহাজে রয়েছে।

ক্যামেরা

16 এমপি প্রাথমিক এবং 20 এমপি সেলফি ক্যাম। চিত্র উত্স: টেকনো মোবাইল।
ফটোগ্রাফি রিয়ারটিতে একটি একক ভিডিও ক্যামেরা কনফিগারেশন দ্বারা পরিচালিত হয় যা একটি শব্দ এলইডি ফ্ল্যাশ দ্বারা সহায়তা করা প্রাথমিক 16 এমপি বৈশিষ্ট্যযুক্ত। দ্বৈত নেতৃত্বাধীন দ্বৈত টোন ফ্ল্যাশ দ্বারা সহায়তায় একটি 20 এমপি সেলফি শ্যুটার সেখানে সেলফিঘোলিকদের জন্য সামনে রয়েছে। সামনের এবং পিছনের ভিডিও ক্যামেরা 1080p @ 30 fps অবধি রেজোলিউশনে ভিডিওগুলি রেকর্ড করতে পারে।

শক্তি, সংযোগ এবং অ্যান্ড্রয়েড ওএস

লাইটগুলি চালু রাখতে একটি 3750 এমএএইচ ব্যাটারি টেকনো ক্যামন এক্সের উপরে রয়েছে এবং ডিভাইসটি অপ্রচলিত মাইক্রো-ইউএসবি পোর্টের মাধ্যমে শীর্ষে রয়েছে। যাইহোক, এটির জন্য, ডিভাইসে দ্রুত ব্যাটারি চার্জিং ডাবড লাইট স্পিড চার্জিং বৈশিষ্ট্যযুক্ত। টেকনো ক্যামন এক্স এর সংযোগের দিকটি সম্পর্কে, এটি আপনাকে ওয়াই-ফাই 802.11 বি/জি/এন, ব্লুটুথ 4.2 এলই দিয়ে এ 2 ডিপি সহ, নেভিগেশন এবং অবস্থান-ভিত্তিক পরিষেবাদি এবং আরও অনেক কিছু দিয়ে কভার করেছে। ধন্যবাদ, ডিভাইসটি ভাল পুরানো 3.5 মিমি হেডফোন জ্যাক দিয়ে সজ্জিত। টেকনো ক্যামন এক্স লঞ্চের সময় বাক্সের বাইরে অ্যান্ড্রয়েড 8.1 ভিত্তিক এইচআইওএস ভি 3.3 চালিয়েছিল।

মূল্য নির্ধারণ, রঙ বিকল্প এবং প্রাপ্যতা

টেকনো ক্যামন এক্স নাইজেরিয়া এবং অন্যান্য বাজারে উপলভ্য এবং তাই জুমিয়া ডটকম এ আপনাকে 10,680 ডলার 10,680 ফিরিয়ে দেবে। টেকনো ক্যামন এক্স কালো, সোনার এবং নীল রঙের জবগুলিতে উপলব্ধ।

ডিজাইন: আইফোন 7 ইশ রিয়ার প্যানেল চেহারা

চিত্র উত্স: টেকনো মোবাইল।
ডিজাইন অনুসারে, টেকনো ক্যামন এক্সকে 18: 9 স্ক্রিন এবং খুব সামান্য বেজেল শীর্ষ, পাশ এবং নীচে সহ আরও অনেক স্মার্টফোনের মতো দেখাচ্ছে। যাইহোক, টেকনো ক্যামন এক্স ফ্লিপ করুন এবং রিয়ার ডিজাইনটি আমাদের আইফোন 7 এবং 7 প্লাসের কথা মনে করিয়ে দেয়। টেকনো মোবাইলটি কেবল এবং কেবল সেই রিয়ার প্যানেল ডিজাইনের জন্য (ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যতীত) অ্যাপল দ্বারা অনুপ্রাণিত হয়েছিল তা প্রত্যাখ্যান করার কোনও প্রত্যাখ্যান নেই।

টেকনো ক্যামন এক্স স্টক ওয়ালপেপার

টেকনো ক্যামন এক্সে উপলভ্য স্টক ওয়ালপেপারগুলি আজ আপনার। জিপ প্যাকেজটি ডাউনলোড করুন বা নীচের গ্যালারীটি দেখুন। ওয়ালপেপারগুলির রেজোলিউশন 1080 x 2160 পিক্সেল।

টেকনো ক্যামন এক্স স্টক ওয়ালপেপারস.জিপ ডাউনলোড করুন

সমস্ত স্টক ওয়ালপেপার ডাউনলোড করুন

সম্পর্কিত ডাউনলোড:

টেকনো ক্যামন আই 2 স্টক ওয়ালপেপার

রেজার ফোন 2 ওয়ালপেপার (9 কিউএইচডি+ ওয়ালপেপার)

হুয়াওয়ে মেট 20 আরএস পোরশে ডিজাইন ওয়ালপেপার

হুয়াওয়ে মেট 20 প্রো এবং সাথী 20 এক্স ওয়ালপেপার এবং রিংটোন