যাই হোক না কেন

September 10, 2022 0 By pkdv

এর সাথে Wii U কন্ট্রোলারটি ব্যবহার করে এটি এক বছরেরও বেশি সময় ধরে একটি বিট হয়েছে কারণ Wii U UI UI UTIES US CONFINGRER এর সাথে একত্রিত হয়েছিল। একটি ডি-প্যাড, এনালগ স্টিকস, অ্যাক্সিলেরোমিটার, জিরোস্কোপ, ম্যাগনেটোমিটার, ভিডিও ক্যামেরা এবং 6.2 ইঞ্চি টাচস্ক্রিনের সাথে, এই নিয়ামকটি একটি মিলিয়ন এবং সেইসাথে FPV Quadcopters এবং রোবটগুলি থেকে আমরা যা করতে পারি তা থেকে এক মিলিয়নের জন্য পাকা এমনকি এখনও বিশ্বাস। এই বছরের Chaos যোগাযোগ কংগ্রেসে, [BOOTO], [DELROTH], সেইসাথে [Shuffle2] Vii U কন্ট্রোলার ‘Emulation’ এর জন্য অনুমোদিত Wii u কন্ট্রোলারের এনক্রিপশনটি খোলা কীভাবে দেখানো হয়েছে, সেইসাথে আমাদের সম্পূর্ণ ডকুমেন্টেশন প্রদানের পাশাপাশি কীভাবে আমাদের সম্পূর্ণ ডকুমেন্টেশন প্রদান করে। পুরো জিনিস কাজ করে।

পুরুষদের কন্ট্রোলার বোর্ডে আবিষ্কৃত সমস্ত ফ্ল্যাশ চিপস ডিসপন করে তাদের বিপরীত প্রকৌশল যাত্রায় শুরু করে। সেই বাইনারি Blobs মধ্যে, তারা Nintendo আবিষ্কৃত Wii এর সাথে সংযোগ করার জন্য ব্যবহৃত ওয়াইফাই সিক্রেটস obfuscating একটি সত্যিই চিত্তাকর্ষক পদ্ধতি ব্যবহার করে: তিন দ্বারা বাম ঘূর্ণায়মান। Nintendo ইঞ্জিনিয়ারদের ন্যায্য হতে হবে, কেউ এটি খুঁজে বের করা পর্যন্ত এটি সুরক্ষিত ছিল।

ওয়াইফাইয়ের উপর একটি পিসিতে কন্ট্রোলারকে সংযুক্ত করা, যদিও যুদ্ধের মাত্র অর্ধেক। Wii ইউ থেকে প্রাথমিক তথ্য পরিচয় করিয়ে দেওয়ার প্রস্তাবিত Nintendo নিয়ামক এবং কনসোলের মধ্যে সমস্ত / o এর জন্য Miracast ব্যবহার করেছিলেন। এই ক্ষেত্রে না; পরিবর্তে ভিডিও, অডিও, ক্যামেরা, পাশাপাশি বাটন ইনপুট অ-মানক তবে অত্যন্ত সহজ প্রোটোকলগুলি নয়। টাচস্ক্রীনের জন্য ভিডিও স্ক্রীনটি ভাঙ্গার সবচেয়ে কঠিন, তবে পুরুষদের এটি বেশ অনেক H.24 পাওয়া যায়। কিছু nintendo অদ্ভুততা কাছাকাছি পেয়ে পরে, এটি নিয়ামক উপর ভিডিও পর্দা সম্ভব।

পুরুষদের একটি ছোট, অবিশ্বাস্যভাবে আলফা লাইব্রেরি একত্রিত হয়েছে যা সমস্ত ডেমো, ডকুমেন্টেশন, পাশাপাশি বিপরীত প্রকৌশল তথ্য অন্তর্ভুক্ত করে। এই লাইব্রেরির অন্তর্ভুক্ত হওয়া উচিত এমন একটি বড় ডিজাইনার তালিকা রয়েছে, তবে এখন তথ্যটি জনসাধারণের কাছে, এটি একটি Wii Uking করার সময় হতে পারে।

নীচের আলোচনার ভিডিও, এখানে উপস্থাপনা স্লাইড, পাশাপাশি একটি পিসিতে একটি Wii U গেম প্যাড emulating একটি ডেমো হিসাবে।