একটি নিন্টেন্ডোতে খনি বিটকিনস

February 8, 2023 0 By pkdv

তার pals তার pals [GBG] এটি একটি 6502 প্রসেসর সঙ্গে একটি aficionado হিসাবে জানেন। তিনি বিটকিনস আগ্রহী। কিছুক্ষণের মধ্যে, একটি পাল জিজ্ঞেস করলো, এটি একটি পুরানো নিন্টেন্ডো উপভোগ সিস্টেমের সাথে আমার বিটকিনসকে যদি সম্ভব হবে। এই ধারণাটি জ্যাবেস করা হলে, এটি এমন কোনও ধারনাগুলির মধ্যে একটি নয় যে কোনও ব্যক্তি সহজেই যেতে পারে। হ্যাঁ, এটি একটি এনইএস দিয়ে আমার বিটকিন্সকে সম্ভব এবং [GBG] কীভাবে আমাদের দেখানোর জন্য এখানে রয়েছে।

খনির বিটকয়নগুলি কেবল বিটকয়েন নেটওয়ার্ক থেকে একটি র্যান্ডম মানে একটি SHA256 হ্যাশ সঞ্চালন করছে এবং ইন্টারনেটে ফিরে গণনা করার ফলাফলটি রিলিজ করছে। অবশ্যই এই NES সেতুতে একটি ইন্টারনেট প্রয়োজন; [জিবিজি] এই কাজের জন্য একটি রাস্পবেরী পাই আনা। প্রকৃতপক্ষে একটি NES মধ্যে ডেটা পাওয়ার সমস্যাটি রয়েছে, তবে, এবং এটি কেবল একটি ইউএসবি কপিনগুলি পরিচালনা করতে পারে। কিছু 32-বিট ম্যাথ করার পরে, NES এটি রাস্পবেরী পাই এবং বিটকয়েন নেটওয়ার্কে পাঠায়।

যখন আপনি বিবেচনা করেন যে এমনকি একটি উচ্চ-শেষ গেমিং কম্পিউটারটি কোনও সাশ্রয়ী মূল্যের সময়ের মধ্যে একটি বিটকয়েনের ছোট্ট সুযোগের সামান্য সুযোগ থাকে, তখন একটু সামান্য সম্ভাবনা নেই। এটা সব র্যান্ডম, যদিও, তাই এটি সম্ভব, আমরা এখন জন্য আশ্চর্যজনক বিল্ড প্রশংসা করব।